Entertainment News

যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলব না, বলছেন ফতিমা

অনেকে যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলায়, লাভ হয়েছে বলেও মনে করেন ফতিমা। যাঁরা মেয়েদের হেনস্থা করতেন, ক্ষমতার অপব্যাবহার করতেন, তাঁরা এখন সতর্ক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০১৯ ১৩:৫৬
Share:

ফতিমা সানা শেখ। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কয়েক মাস আগেও ইন্ডাস্ট্রিতে ঝড়ের মতো ছড়িয়ে পড়েছিল #মিটু মুভমেন্ট। শুরুটা করেছিলেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। তার পর থেকে ইন্ডাস্ট্রির বহু সদস্য নিজেদের যৌন হেনস্থার কথা প্রকাশ্যে শেয়ার করেছিলেন। কিন্তু সেই দলে নাম লেখাতে রাজি নন ফতিমা সানা শেখ। নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা প্রকাশ্যে বলতে নারাজ তিনি।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাত্কারে ফতিমা বলেন, ‘‘আমার জীবনের এই দিকটা নিয়ে আমি প্রকাশ্যে আলোচনা করব না। যারা আমার খুব কাছের তাদেরকে বলতে পারি। যারা নিজেদের হেনস্থার কথা প্রকাশ্যে বলেছেন। তাদের নিয়ে বিচার শুরু হয়েছে। আমাকেও সকলে বিচার করুক, আমি চাই না।’’

তবে অনেকে যৌন হেনস্থার কথা প্রকাশ্যে বলায়, লাভ হয়েছে বলেও মনে করেন ফতিমা। যাঁরা মেয়েদের হেনস্থা করতেন, ক্ষমতার অপব্যাবহার করতেন, তাঁরা এখন সতর্ক। সকলের সামনে মুখোশ খুলে যাওয়ার ভয়ও রয়েছে তাঁদের বলে মনে করেন অভিনেত্রী।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ‘আমি ভাগ্যবান #মিটু ফেস করিনি, কিন্তু কেন ভাগ্যবান বলব বলুন তো?’

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন