Entertainment News

কমল হাসানের সঙ্গে ফের অভিনয় করতে চান পর্দার ‘গীতা’

তিনি রিল লাইফের গীতা কুমারী ফোগত। সৌজন্যে ‘দঙ্গল’। বাস্তবের ফতিমা সানা শেখ। কিন্তু সিনে দর্শকদের সঙ্গে ‘গীতা’র পরিচয় অনেক আগে। গীতার ছোটবেলায়। ১৯৯৭-তে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘চাচি ৪২০’তে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০১৭ ১৬:১৯
Share:

‘দঙ্গল’-এর একটি দৃশ্যে ফতিমা।

তিনি রিল লাইফের গীতা কুমারী ফোগত। সৌজন্যে ‘দঙ্গল’। বাস্তবের ফতিমা সানা শেখ। কিন্তু সিনে দর্শকদের সঙ্গে ‘গীতা’র পরিচয় অনেক আগে। গীতার ছোটবেলায়। ১৯৯৭-তে মুক্তি পাওয়া জনপ্রিয় ছবি ‘চাচি ৪২০’তে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন তিনি। কমল হাসানের মেয়ে হিসেবে তাঁকে পর্দায় দেখেছিলেন দর্শক। কমল হাসানের সঙ্গে ফের কাজ করতে চান তিনি। সম্প্রতি এক সাক্ষাত্কারে শেয়ার করলেন তাঁর ইচ্ছের কথা।
ফতিমার কথায়, ‘‘আমি তখন খুব ছোট ছিলাম। ফলে কমল হাসান স্যারের সঙ্গে অভিনয়ের কথা ভাল মনে নেই। শুধু মনে আছে খুব মজা করেছিলাম। দারুণ ভাল সময় কাটিয়েছিলাম। ছোট ছিলাম বলে অভিনয় নিয়ে কোনও ভাবনা ছিল না। কিন্তু কমল স্যারের সঙ্গে আবার কাজ করতে চাই। এখন তো অনেক বেশি শিখতে পারব।’’

Advertisement

আরও পড়ুন, কেমন যাবে এই বছর? কে কী ব্রত নিলেন, সঙ্গে আরও নানান কিছু

আর তাঁর পর্দার বাবা আমির খান? তাঁর সঙ্গে অভিনয় করে কী শিখলেন ফতিমা? মুগ্ধ অভিনেত্রী বললেন, ‘‘আমিরের বুদ্ধিমত্তা, সিনেমা সম্পর্কে ভাবনা, কাজের প্রতি মনযোগ সবকিছুই গ্রহণ করতে চাই। আমির মানুষ হিসেবেও অসাধারণ। আমি যদি ১০ শতাংশও শিখতে পারি আমার কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে খুবই উপকার হবে।’’

Advertisement

‘চাচি ৪২০’ ছবিতে কমল হাসানের সঙ্গে ছোট্ট ফতিমা। ছবি: সংগৃহীত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন