Pooja Gandhi

হোটেলে বাকি সাড়ে চার লক্ষ টাকা, না দিয়েই পালালেন অভিনেত্রী

এই অভিনেত্রী আর বিতর্ক পাশাপাশি চলে। বাংলা ছবি ‘তোমাকে সালাম’-এ দেখা গিয়েছিল তাঁকে

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ মার্চ ২০১৯ ১৩:২০
Share:

পূজা গান্ধী। ছবি টুইটার থেকে নেওয়া।

এই অভিনেত্রী আর বিতর্ক পাশাপাশি চলে। বাংলা ছবি ‘তোমাকে সালাম’-এ দেখা গিয়েছিল তাঁকে। এ বার ফের বিতর্কে জড়ালেন তিনি। অভিযোগ, বেঙ্গালুরুর বিলাসবহুল হোটেলে বিল না মিটিয়েই চলে গিয়েছেন পূজা গাঁধী। সাড়ে চার লক্ষ টাকা বিল না মেটানোর অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

Advertisement

পূজা বেশ কয়েক দিন বেঙ্গালুরুর হোটেলে ছিলেন। হোটেলে বিল বাড়তেই তিনি সবার চোখ এড়িয়ে হোটেল ছেড়ে চলে যান। হোটেল ম্যানেজমেন্ট এ কথা জানতে পেরে স্থানীয় থানায় এই অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করেন। কন্নড় এই অভিনেত্রী তামিল ও মালয়ালম ছবিতেও কাজ করেন। পূজার বিরুদ্ধে শমন জারি করা হয় এর পরেই। এর পরেই পূজা প্রথম ধাপে ২ লক্ষ টাকা বিল মিটিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

দক্ষিণ ভারতের একটি দৈনিক সূত্রে খবর, পূজা হোটেল ম্যানেজমেন্টকে অনুরোধ করেছিলেন বিলের বাকি অংশ মিটিয়ে দেওয়ার জন্য তাঁকে কিছুটা সময় দিতে। তবে এই প্রথম বার নয়। এর আগেও আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে অভিনেত্রীর বিরুদ্ধে। দক্ষিণ ভারতীয় ছবির জগতের এক প্রযোজক কিরণও পূজার নামে প্রতারণার অভিযোগ এনেছিলেন।

Advertisement

আরও পড়ুন: স্কুল ইউনিফর্মে এই বলি সেলেবদের চিনতে পারছেন?​

বলিউড ছবি ‘দুশমনি’ দিয়ে ডেবিউ হয় পূজার। ৩০টির বেশি কন্নড় ছবিতে অভিনয় করেছেন পূজা।

বিনোদনের জগতের নানা খবর পেতে এবং পুরস্কার জিততে চোখ রাখুন বিনোদন কুইজে

আরও পড়ুন: সৌমিত্র-অপর্ণা জুটি ফিরছে আবার! সৌজন্যে ‘বসু পরিবার’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
আরও পড়ুন