• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিনোদন

স্কুল ইউনিফর্মে এই বলি সেলেবদের চিনতে পারছেন?

শেয়ার করুন
1
স্কুল জীবন নিয়ে প্রত্যেকেরই অসংখ্য স্মৃতি থাকে। নস্টালজিয়ার প্রথম ধাপই স্কুল। বলি সেলেবদের ক্ষেত্রেও কিন্তু তাই। কেমন ছিল অনু্ষ্কা, শাহরুখ, দীপিকাদের স্কুল জীবন। তাঁদের সেই সময়ের ছবি দেখলে আপনারও মনে হতে পারে স্কুল জীবনের কথা।
2
অনুষ্কা শর্মা বেশ কিছুদিন আগে এই ছবিটি শেয়ার করেছিলেন। বেঙ্গালুরুর আর্মি পাবলিক স্কুলে পড়ার সময় বন্ধুদের সঙ্গে তোলা ছবিতে মধ্যমণি তিনি। ফটোগ্রাফার ‘সে চিজ’ বলতেই তিনি ‘থ্যাঙ্ক ইউ’ বলছিলেন, সেই সময় ছবিটি তোলা হয়। নায়িকা নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন সে কথা। মুহূর্তে ভাইরাল হয় সেটি।
3
রণবীর কপূর নাকি স্কুল জীবনেও বেশ চকোলেট বয় ছিলেন, বলেন তাঁর বন্ধুরা। বম্বে স্কটিশ স্কুল থেকে পড়াশোনা করেছেন তিনি।
4
মুম্বইয়ের ক্যাথিড্রাল অ্যান্ড জন ক্যানন হাই স্কুলের কৃতি ছাত্রী আমিশা পটেল। স্কুলের শিক্ষকরাও ভেবেছিলেন, আমিশা বড় হয়ে শিক্ষাজগতেই থাকবেন। কিন্তু ‘কহো না পেয়ার হ্যায়’ ছবির পর রাতারাতি তারকা হয়ে যান তিনি। ছবিতে দুই শিক্ষকের মাঝে বসে রয়েছেন খুদে আমিশা।
5
দীপিকা পাড়ুকোনের স্কুল ছিল দিল্লিতে। স্কুলের সঙ্গে মন দিয়ে ব্যাডমিন্টনটাও খেলতেন তিনি। স্কুলে সবাই তাঁকে পছন্দ করতেন বহুমুখী প্রতিভার কারণে। কারণ নাচেও দক্ষ ছিলেন ‘পিকু’ নায়িকা।
srk
শাহরুখ খান স্কুলে বরাবরই মধ্যমণি ছিলেন। দিল্লির সেন্ট কলম্বাস স্কুলে পড়ার সময় থেকেই থিয়েটার করতেন শাহরুখ। স্কুলে মেধাবী ছাত্র হিসেবে সুনাম ছিল তাঁর।
7
সুশান্ত সিংহ রাজপুত প্রথমে পটনার সেন্ট করেন হাই স্কুল, পরবর্তীতে দিল্লির কুলাচি হংসরাজ মডেল স্কুলে পড়াশোনা করেছেন সুশান্ত। স্কুলে বেশ লাজুকই ছিলেন তিনি, নিয়মিত র‌্যাঙ্কও করতেন।
8
সিদ্ধার্থ মলহোত্র নেভি চিলড্রেন স্কুল ও দিল্লি ডন বস্কো স্কুলে পড়াশোনা করেছেন। শিক্ষকদের কাছে বাধ্য ছাত্র ছিলেন সিদ্ধার্থ, তাঁর বন্ধুরা এমনটাই বলেন। স্কুল জীবনে খুব একটা দুষ্টুমিও করেননি তিনি, বলেন সতীর্থরা।
mira
মীরা রাজপুত কপূর: সিনেমা না করেও শাহিদ কপূরের স্ত্রী মীরা বলিউডের তারকা। দিল্লির বসন্ত ভ্যালি স্কুলে পড়াশোনা করেছেন মীরা। শাহিদ নাকি মীরার এই ছবিটি দেখে বলেছিলেন, মীরা এখনও একই রকম ছেলেমানুষ।

Advertisement

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
বাছাই খবর
আরও পড়ুন