Entertainment News

জাতীয় স্তরে মুক্তি পেল ‘রসগোল্লা’

গত ১৮ জানুয়ারি জাতীয় স্তরে মুক্তি পেয়েছে এই ছবি। বেঙ্গালুরু, হায়দরাবাদ, পুণে, মুম্বই, দিল্লি, নয়ডাতে এখন এই ছবি দেখতে পাচ্ছেন দর্শক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৯ ১৩:০৭
Share:

ছবির একটি দৃশ্য।

২০১৮-র শেষে বাংলার দর্শক ভালবেসেছেন ‘রসগোল্লা’। পাভেল পরিচালিত এই ছবি মন কেড়েছে সকলের। এ বার ‘রসগোল্লা’র জাতীয় স্বীকৃতি পাওয়ার পালা।

Advertisement

গত ১৮ জানুয়ারি জাতীয় স্তরে মুক্তি পেয়েছে এই ছবি। বেঙ্গালুরু, হায়দরাবাদ, পুণে, মুম্বই, দিল্লি, নয়ডাতে এখন এই ছবি দেখতে পাচ্ছেন দর্শক। এ ছবির প্রযোজনা সংস্থা ‘উইন্ডোজ’ সূত্রে খবর, বেঙ্গালুরুতে হাউজফুল হয়েছে ‘রসগোল্লা’র শো। রবিবারের শোও অ্যাডভান্স হাউজফুল হয়েছে।

এ ছবির দুই নতুন মুখ উজান এবং অবন্তিকা। দু’জনেরই প্রথম কাজ পছন্দ করেছেন দর্শক। বাংলায় রসগোল্লার আবিষ্কারক নবীনচন্দ্র দাসের গল্প রয়েছে এ ছবিতে। রসগোল্লা আবিষ্কারের গল্প। নবীনচন্দ্র আর ক্ষীরোদমণি দেবীর গল্প। উজান-অবন্তিকা ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়,বিদীপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

Advertisement

আরও পড়ুন, ৩৮ বছর বিয়ের পর সম্পর্কটা... কী বললেন নীতু?

(টলিউডের প্রেম, টলিউডের বক্স অফিস, বাংলা সিরিয়ালের মা-বউমার তরজা -বিনোদনের সব খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন