Entertainment News

‘নেটওয়ার্ক’-এ প্রতিশোধ নেবেন শাশ্বত?

প্রতিশোধ। এই একটি ইচ্ছেই বাঁচিয়ে রেখেছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। না! চমকে উঠবেন না। একটু ভেঙে বলা যাক। শাশ্বতকেই বটে। তবে ইচ্ছেটা একান্তই ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৭ ১৩:১২
Share:

প্রতিশোধ। এই একটি ইচ্ছেই বাঁচিয়ে রেখেছে শাশ্বত চট্টোপাধ্যায়কে। না! চমকে উঠবেন না। একটু ভেঙে বলা যাক। শাশ্বতকেই বটে। তবে ইচ্ছেটা একান্তই ‘নেটওয়ার্ক’ ছবিতে শাশ্বত অভিনীত চরিত্রের। প্রতিশোধ নেওয়ার খেলায় একটি রিয়ালিটি শো-য়ের আয়োজনও করে ফেলেন তিনি। এই শো তাঁর কাছে প্রতিশোধ নেওয়ার শেষ সুযোগ। সারা জীবন তাঁর সঙ্গে অনেক প্রতারণা হয়েছে। তেমনই এক প্রতারক সহকারীও এই শো-য়ের প্রতিযোগী। ক্যামেরার সামনে থাকতে থাকতে ক্রমাগত অস্বস্তি ঘিরে ধরে সেই সহকারীকে। আর প্রতিশোধের খেলায় একটু একটু করে মেতে ওঠেন পর্দার শাশ্বত। ঠিক এ ভাবেই শাশ্বত চট্টোপাধ্যায়কে ফ্রেমবন্দি করার পরিকল্পনা রয়েছে ‘নেটওয়ার্ক’-এর পরিচালক সপ্তশ্ব বসু।

Advertisement

আরও পড়ুন, করিনার ফার্স্ট ক্রাশ কে জানেন?

সম্প্রতি মুক্তি পেল এ ছবির ফার্স্ট লুক। সপ্তাশ্বর সঙ্গে যৌথ ভাবে এ ছবির চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ। এ ছাড়াও পরিচালক বিভিন্ন চরিত্রে কাস্ট করেছেন সব্যসাচী চক্রবর্তী, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিত্ মজুমদার প্রমুখ। দু’টি বিশেষ চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায় ও সায়নী ঘোষকে। ডাবু এবং রাজ ডি-র দায়িত্বে থাকছে ছবির গান। আগামীকাল থেকেই শুরু হচ্ছে শুটিং।

Advertisement

‘নেটওয়ার্ক’-এর ফার্স্ট লুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন