Entertainment News

মুক্তি পেল এষার ‘কেকওয়াক’-এর ফার্স্ট লুক

এই ছবিতে এক শেফের ভূমিকায় দেখা যাবে এষাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ জুন ২০১৮ ১৭:১৯
Share:

ছবির পোস্টারে এষা।

মা হওয়ার পর অনস্ক্রিন ফিরছেন এষা দেওল। সৌজন্যে রামকমল মুখোপাধ্যায় এবং অভ্র চক্রবর্তীর যৌথ পরিচালনায় ‘কেকওয়াক’ নামের শর্টফিল্ম। সদ্য মুক্তি পেল এই ছবির ফার্স্ট লুক। লন্ডনে সম্প্রতি ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে আনেন হেমা মালিনী।

Advertisement

এই ছবিতে এক শেফের ভূমিকায় দেখা যাবে এষাকে। এ প্রসঙ্গে এষা আগেই বলেছিলেন, ‘‘এই প্রজন্মের এক জন নারীর ব্যক্তিগত ও পেশাদার জীবনের ছবি ফুটে উঠেছে ‘কেকওয়াক’-এ। যখন রামকমল আমার মায়ের বায়োগ্রাফি লেখার জন্য আমার সাক্ষাৎকার নিয়েছিল তখন হঠাৎ করেই ও ছবির আইডিয়াটা ভাবে। রামকমল চেয়েছিল চরিত্রটা আমি করি। এই ছবিটা আজকের সময়ে মহিলাদের কথা ভেবেই করা। তবে খুব বেশি ছবি নিয়ে বলতে পারব না এখন। বললে, ছবি দেখার মজা চলে যাবে। তবে এই ছবির মাধ্যমে মহিলাদের জন্য, মহিলাদের প্রতি খুব স্ট্রং মেসেজ দেওয়া হয়েছে।’’

রামকমল-অভ্র জুটির এটাই প্রথম ছবি। কলকাতায় ছবির একটা বড় অংশের শুটিং করেছেন তাঁরা। এই ছবির হাত ধরেই বলিউড ডেবিউ করবেন টলি অভিনেত্রী অনিন্দিতা বসু। এ ছাড়াও তরুণ মলহোত্রর অভিনয় দেখার সুযোগ মিলবে এই ছবিতে। সব কিছু ঠিক থাকলে আগামী অগস্টে গোটা পৃথিবীতে মুক্তি পেতে পারে এই শর্ট ফিল্ম।

Advertisement

আরও পড়ুন, রণবীরের সম্পর্কে গোপন কথা শেয়ার করলেন করিনা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন