• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

রণবীরের সম্পর্কে গোপন কথা শেয়ার করলেন করিনা?

Ranbir Kapoor-Kareena Kapoor Khan
রণবীর এবং করিনা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

Advertisement

রণবীর এবং করিনা— তুতো ভাই-বোন হলেও তাঁদের সম্পর্কটা অনেক বেশি বন্ধুত্বের। কেরিয়ার তো বটেই, একে অপরকে ব্যক্তিগত ভাবে অনেক কাছ থেকে চেনেন বলেই একে অপরের অনেক গোপন কথা জানেন। এ বার রণবীরের সম্পর্কে তেমনই এক ব্যক্তিগত কথা শেয়ার করলেন করিনা!

আর দিন কয়েকের মধ্যেই মুক্তি পেতে চলেছে করিনার ছবি ‘ভিরে দি ওয়েডিং’। তৈমুর হওয়ার পর এটাই করিনার কামব্যাক ফিল্ম। শশাঙ্ক ঘোষের পরিচালনায় এই ছবিতে দেখা যাবে চার মেয়ের গল্প।

করিনার চরিত্রের নাম কালিন্দি। যে স্বভাবে ‘কমিটমেন্ট ফোবিক’। সম্প্রতি এক সাক্ষাত্কারে নায়িকা বলেন, ‘‘আমার চরিত্র কালিন্দি কমিটমেন্ট ফোবিক। কিন্তু আমি বিয়ে করেছি, বাস্তবে আমার সন্তানও রয়েছে। সুতরাং মনে হয় না এই চরিত্রের সঙ্গে আমার কোনও মিল রয়েছে। বরং এই চরিত্রের জন্য রণবীর পারফেক্ট।’’   

আরও পড়ুন, শাশ্বত-ঋতুপর্ণা-ঋত্বিককে এক সুরে বেঁধেছে ‘গুড নাইট সিটি’

 তা হলে কি পরোক্ষ ভাবে রণবীরকে ‘কমিটমেন্ট ফোবিক’ বললেন করিনা? না! সরাসরি তিনি কিছু বলেননি। তবে করিনার বক্তব্য শুনে এমনটাই মনে করছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

কখনও দীপিকা পাড়ুকোন, কখনও বা ক্যাটরিনা কইফ, কখনও বা মাহিরা খানের সঙ্গে রণবীরের প্রেমের সম্পর্কের গসিপ শোনা গিয়েছে। এই মুহূর্তে আলিয়া ভট্টের সঙ্গে রণবীরের নাম জড়িয়েছে। তা হলে সত্যিই কি রণবীর ‘কমিটমেন্ট ফোবিক’? প্রশ্নটা উঠছে বলি মহলের আনাচে-কানাচে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন