Belashuru

Belashru: সৌমিত্র-স্বাতীলেখা আজও আদরে-সোহাগে! রাতারাতি অনুপমের গান ৫ নম্বরে: শিবপ্রসাদ

জাতীয় পুরস্কারজয়ী শিল্পী অনুপম রায়ের জন্মদিনে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের দেওয়া উপহার। বাঙালি আবারও সযত্নে সাজিয়ে রাখল তাদের হৃদয়ে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ১৭:৫৭
Share:

‘বেলাশুরু’ শুরুতেই অপ্রতিরোধ্য!

‘বেলাশুরু’ শুরুতেই অপ্রতিরোধ্য! ২৯ মার্চ মুক্তি পেয়েছে ছবিতে অনুপম রায়ের গাওয়া ‘সোহাগে আদরে’। মাত্র ২০ ঘণ্টায় ১৫০ হাজার দর্শক ফেলেছেন সেই গান। ইউটিউব চ্যানেলে ৫ নম্বর গানের আসনও তার দখলে। আনন্দবাজার অনলাইনের সঙ্গে এই খবর ভাগ করে নিয়েছে প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনস। জাতীয় পুরস্কারজয়ী শিল্পীর জন্মদিনে নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের দেওয়া উপহার বাঙালি আবারও সযত্নে সাজিয়ে রাখল তাদের হৃদয়ে।

Advertisement

অনুপম রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়।

মঙ্গলবার ছিল অনুপমের জন্মদিন। শিল্পী আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘পরিচালক-প্রযোজক নন্দিতা রায়, শিবপ্রসাদ মুখোপাধ্যায় বড় উপহার দিচ্ছেন জন্মদিনে। সন্ধেয় মুক্তি পাবে ‘বেলাশুরু’ ছবিতে আমার গাওয়া গান। শিবুদারা এ ভাবেই প্রশ্রয় দিয়ে আসছেন। গুছিয়ে ভালবাসতে জানেন।’’ আনন্দবাজার অনলাইন শিবপ্রসাদকেও অনুপমের জন্মদিনে কলম ধরার অনুরোধ জানিয়েছিল। বুধবার সুখবর ভাগ করে নিয়ে পরিচালকের দাবি, ‘‘জন্মদিনের দিন এই কারণেই মুখ খুলিনি। এই উপহার অনুপমকে দেব বলে।’’

Advertisement

গান-মুক্তির পরে এই উন্মাদনাও কি আশা করেছিলেন পরিচালকজুটি? শিবপ্রসাদের মতে, ‘‘বাঙালি আবারও প্রমাণ করে দিল, সৌমিত্র চট্টোপাধ্যায়-স্বাতীলেখা সেনগুপ্তর বিকল্প নেই। তাঁরা রয়ে গিয়েছেন তাঁদের প্রতিটি কাজে। বাঙালির আবেগে, সোহাগে-আদরে।’’ পরিচালকের দাবি, এমন ইতিহাস বারবার হয় না। তিনিও জানেন না, আগামী দিনে তাঁদের অন্য ছবি নিয়ে একই উন্মাদনা দর্শক দেখাবেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন