Netflix

দু’দিনের জন্য বিনামূল্যে নেটফ্লিক্স! ভারতের দর্শকদের জন্য আসছে সুযোগ

যাঁরা এই ‘স্ট্রিম ফেস্ট’-এর জন্য নাম লেখাবেন, তাঁরা সরাসরি নিজের স্মার্ট টিভি, গেমিং কনসোল থেকে শুরু করে অ্যান্ড্রয়েড বা আইওএস ফোনে নেটফ্লিক্স দেখতে পারবেন।

Advertisement

সংবাদসংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২০ ১৭:১৯
Share:

ফাইল ছবি।

নতুন অফার নিয়ে এল নেটফ্লিক্স। শুধুমাত্র ভারতীয় গ্রাহকদের জন্য এই অফারটি ঘোষণা করা হয়েছে। দু’দিনের জন্য ভারতীয় দর্শকরা সম্পূর্ণ বিনামূল্যে নেটফ্লিক্স দেখতে পারবেন। দিতে হবে না কোনও কার্ড ডিটেল। নাম, ই-মেল আইডি, পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট করে প্রবেশ করলেই নেটফ্লিক্স বিনোদনের দরজা দর্শকের কাছে খুলে যাবে। তবে অফারটি মাত্র দু’দিনের জন্য, ডিসেম্বর মাসের ৫ তারিখ থেকে ৬ তারিখ পর্যন্ত।

Advertisement

এই অফার নিয়ে প্রশ্ন করা হলে, নেটফ্লিক্সের সিওও গ্রেগ পিটার্স জানিয়েছেন, ‘‘আমরা এই পরিকল্পনা নিয়ে অত্যন্ত উৎসাহী। নেটফ্লিক্সে কী আছে, এ বার তা আরও অসংখ্য মানুষ বুঝতে পারবেন। সপ্তাহ শেষের দুটি দিনে বিনামূল্যে নেটফ্লিক্স দেখতে পাওয়া মানে খুব ভাল ব্যাপার। আশা করছি এতে বিপুল সংখ্যায় মানুষ নেটফ্লিক্সের সঙ্গে যুক্ত হবেন।’’

আরও পড়ুন: জর্জিয়ার পুনর্গণনাতে জয়ী বাইডেন, মিশিগান নিয়ে নতুন ছক ট্রাম্পের

Advertisement

যাঁরা এই ‘স্ট্রিম ফেস্ট’-এর জন্য নাম লেখাবেন, তাঁরা সরাসরি নিজের স্মার্ট টিভি, গেমিং কনসোল থেকে শুরু করে অ্যান্ড্রয়েড বা আইওএস ফোনে নেটফ্লিক্স দেখতে পারবেন। তবে এইচডি-তে এই ছবি বা সিরিজ দেখা যাবে না। দেখা যাবে স্ট্যান্ডার্ড ডেফিনেশন বা এসডি-তে। আগে সুযোগ থাকলেও বর্তমানে ভারতে নেটফ্লিক্সের কোনও ট্রায়াল পিরিয়ড নেই। ভারতের মতো অনেক বাজারেই নেটফ্লিক্স তিরিশ দিনের ফ্রি ট্রায়াল পিরিয়ড তুলে দিয়েছে।

আরও পড়ুন: প্রথম বিয়ের পর সমাজচ্যুত, পরে জনপ্রিয় টেলি অভিনেতাকে বিয়ে করে ঘোর সংসারী তনাজ

তবে ভারত ইন্টারনেট বাজারের অন্যতম বড় একটি ক্ষেত্র। সেই কারণেই কয়েকদিন আগে নেটফ্লিক্স বিশেষ করে ভারতীয় দর্শকদের জন্য বাজারে আনে ১৯৯ টাকার অফার। মাস প্রতি এই সামান্য খরচে মোবাইলে নেটফ্লিক্স দেখার সুযোগ পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন