Gauahar Khan

বিয়ের দু’দিনের মাথায় মাঝ আকাশে প্রাক্তন প্রেমিকের মুখোমুখি অভিনেত্রী

কে জানত,  চার বছর পর দু’জনের দেখা হবে এমন ভাবে? গওহরের হাত থেকে মেহন্দির রং ওঠেনি এখনও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২০ ১৪:৪২
Share:

গওহর খান-কুশল টন্ডন (বাঁদিক), গওহর খান-জায়েদ দরবার (ডানদিক)

বিয়ের মাত্র দু’দিন কাটল। মুখোমুখি প্রাক্তন প্রেমিক! এমন অস্বস্তিকর পরিস্থিতিতেই পড়লেন অভিনেত্রী গওহর খান। প্রাক্তন প্রেমিক অভিনেতা কুশল টন্ডনের সঙ্গে দেখা মাঝ আকাশে।

Advertisement

২০১৩ সালে ‘বিগ বস ৭’ রিয়্যালিটি শো-তে আলাপ দু’জনের। গভীর বন্ধুত্ব থেকে প্রেম। প্রকাশ্যে তাঁরা পরস্পরকে প্রেম নিবেদনও করেছিলেন। যাকে বলা যায়, ‘সেলিব্রেটেড কাপল’। এর পর ‘খতরোঁ কি খিলাড়ি’-র শো-তেও দু’জনে একসঙ্গেই অংশগ্রহণ করেছিলেন। কিন্তু এক বছরের মধ্যেই প্রেমে ভাঙন ধরে যায়। তার পর? বিচ্ছেদ, দূরত্ব।

কে জানত, চার বছর পর দু’জনের দেখা হবে এমন ভাবে? গওহরের হাত থেকে মেহন্দির রং ওঠেনি এখনও। দু’দিন আগেই কোরিয়োগ্রাফার জায়েদ দরবারের সঙ্গে নিকাহ্ হল তাঁর। কিন্তু হায় ভাগ্য! বিমানের সিট মিলল প্রায় পাশাপাশি।

Advertisement

A post shared by CelebMantra (@celebmantraofficial)

কিন্তু অতীতের সমস্ত বিস্বাদ ভুলে হাসি মুখে ভিডিয়ো করলেন দু’জনে। ভিডিয়োর প্রথমে কুশল খানিক রহস্য করে বলছেন, “আচ্ছা বন্ধুরা, আমি লখনউ যাচ্ছি। আমার বাড়ি ওখানে। তার পর সেখান থেকে শ্যুটিংয়েও যাব। কিন্তু কাকতালীয় ভাবে আমার পুরনো মিষ্টি বন্ধুর সঙ্গে দেখা হয়ে গিয়েছে। সবাইকে বলছি, আমি কিন্তু তাঁকে অনুসরণ করছি না। গোটাটাই কাকতালীয়।” ফের কুশল ক্যামেরাটা পাশে ফেরালেন। মাঝের সিটে এক জন ভদ্রমহিলা। তাঁর পাশেই গওহর খান। তিনিও লখনউ যাচ্ছেন। মাস্কের বাইরে থেকেই বোঝা যাচ্ছে, তিনি খুব মিষ্টি করে হাসছেন। খুবই অবাক এই ঘটনায়। ভিডিয়োয় সকলের উদ্দেশে হাত নাড়িয়ে বললেন, “কী সমাপতন!”

আরও পড়ুন: নিভৃতবাসের সেরা সঙ্গী অর্জুনই, অকপট মালাইকা

ভিডিয়োটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিভিন্ন ফ্যানপেজ থেকে শেয়ার করা হচ্ছে। সকলের কাছেই এই ঘটনাটি চমকপ্রদ। গওহরের বিয়ের আগে আগে এমনকি কুশল টন্ডনের সাক্ষাৎকারও নেওয়া হয়েছে তাঁদের পুরনো সম্পর্ক প্রসঙ্গে। তার পর… বিমানে পাশাপাশি সিটে দু’জন। সবটাই ভাগ্য!

আরও পড়ুন: ডেস্টিনেশন প্রি-হনিমুন! বরফের রাজ্যে লাভ বার্ডস অঙ্কুশ-ঐন্দ্রিলা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন