Entertainment News

শাহরুখের সম্পর্কে কোন গোপন তথ্য শেয়ার করলেন গৌরী?

সদ্য মুম্বইয়ের একটি অনুষ্ঠানে স্টাইলিশ দম্পতির শিরোপা পেলেন এই জুটি। সেখানে গৌরী শেয়ার করেছেন, কোনও পার্টি থাকলে শাহরুখের নাকি তৈরি হতে বহুক্ষণ সময় লাগে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০১৯ ১৯:৪৮
Share:

দম্পতি। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

শাহরুখ এবং গৌরী বলিউডের জনপ্রিয় দম্পতি। গত ২৭ বছর ধরে একে অপরের পাশে রয়েছেন তাঁরা। তাঁদের প্রেমের গল্পও অজানা নয়। কিন্তু তবুও অজানা থেকে যায় অনেক কিছুই। তেমনই শাহরুখের সম্পর্কে অজানা একটি তথ্য সম্প্রতি প্রকাশ্যে শেয়ার করেছেন গৌরী।

Advertisement

সদ্য মুম্বইয়ের একটি অনুষ্ঠানে স্টাইলিশ দম্পতির শিরোপা পেলেন এই জুটি। সেখানে গৌরী শেয়ার করেছেন, কোনও পার্টি থাকলে শাহরুখের নাকি তৈরি হতে বহুক্ষণ সময় লাগে। অন্যদিকে গৌরী ঠিক সময়ে তৈরি হয়ে অপেক্ষা করেন। মেয়েদের সাজতে সময় বেশি লাগে, এই প্রচলিত ধারণা কিন্তু এই দম্পতির জীবনে সত্যি নয়। বরং উল্টোটাই সত্যি।

গৌরী ওই অনুষ্ঠানে বলেন, ‘‘যাঁরা বলেন, শাহরুখ স্টাইল করে না তাঁদের সঙ্গে একটা সিক্রেট শেয়ার করতে চাই। যখন কোনও পার্টিতে যাই আমরা ঠিক ২০ মিনিটে তৈরি হয়ে নিই আমি। পারফেক্ট টাইমে রেডি হয়ে যাই। আর ওর রেডি হতে তিন-চার ঘণ্টা সময় লাগে।’’

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

গৌরীর এই কথা শুনে শাহরুখ পাশে দাঁড়িতে হেসেছেন। অর্থাত্ এই দাবি যে উড়িয়ে দিচ্ছেন না, তার স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন বলি বাদশা।

আরও পড়ুন, পর্ন ছবিতে আমার আগ্রহ নেই, কঙ্গনাকে আক্রমণ পহেলাজের

An enjoyable evening... celebrated in style! Thanks @hindustantimes ... @iamsrk

A post shared by Gauri Khan (@gaurikhan) on

(শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন