Anurager Chhowa In Darjeeling

কাঞ্চনজঙ্ঘার কোলে সিরিয়ালের শুটিং, দার্জিলিংয়ে শুটে ব্যস্ত সূর্য, দীপা

‘অনুরাগের ছোঁয়া’ এই মুহূর্তে বাংলা সিরিয়ালের টিআরপি-র তালিকায় রয়েছে এক নম্বরে। সিংহাসন নিজেদের জায়গা ধরে রাখার যুদ্ধ জারি তাঁদের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:১৯
Share:

দীপা আর সূর্যের মিল হওয়ার অপেক্ষায় দর্শক। নতুন কী মোড় আসতে চলেছে সিরিয়ালে? — ফাইল চিত্র।

প্রতি সপ্তাহে বৃহস্পতিবারের দিকে তাকিয়ে থাকেন ছোট পর্দার অভিনেতারা। এই দিনেই তো আসে হাতে গরম ফলাফল। গত দেড় সপ্তাহ ধরে টিআরপি তালিকায় এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়াল। প্রতি সপ্তাহে গল্পের নতুন চমক দেখার অপেক্ষায় থাকেন দর্শক। দীপা আর সূর্যের মিল হওয়ার অপেক্ষায় দর্শক। নতুন কী মোড় আসতে চলেছে সিরিয়ালে?

Advertisement

তা স্পষ্ট বোঝা না গেলেও, আপাতত সিরিয়ালের সব সদস্য রয়েছেন দার্জিলিং-এ। পুরো পরিবার আপাতত পাহাড়ের দেশে । কাঞ্চনজঙ্ঘার শোভা দেখতে ব্যস্ত। ধোঁয়া ওঠা কাপে চুমুক দেওয়ার মুহূর্ত থেকে পাহাড়ের কোলে পরিবারের সঙ্গে বিশেষ মুহূর্তে ছবি ভাগ করে নেন রূপাঞ্জনা মিত্র। দার্জিলিংয়ে কবাব খাওয়ার মুহূর্তে ফ্রেমবন্দি হলেন সূর্য ওরফে দিব্যজ্যোতি ।

Advertisement

‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালের সদস্যদের ছবি দেখে বোঝা দায়, তাঁরা শুটিং করতে গিয়েছেন। না কি ঠান্ডার শহরে পিকনিক চলছে। সবাই একসঙ্গে মজা করে করে কাজ করছেন। আনন্দবাজার অনলাইনকে কিছু দিন আগেই দিব্যজ্যোতি বলেছিলেন, “সিরিয়ালের এই সাফল্যের নেপথ্যে একা আমি নই। আমাদের গোটা টিম পরিবারের মতো। যৌথ ভাবে কাজ করার ফসল এই নম্বর।” দার্জিলিং-এ তাঁদের এই মুহূর্তগুলোই যেন তার প্রমাণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন