Devlina Kumar

Gourab-Devlina: ষষ্ঠীতে পাঁঠা, মাছ, মিষ্টি খাওয়ার পরে কী হাল দেবলীনা-গৌরবের? জানল আনন্দবাজার ডিজিটাল

এত কিছু খাওয়ার পর বৃহস্পতিবার সকালে কী পরিস্থিতি তারকা দম্পতির?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২১ ১৩:৫৭
Share:

গৌরব-দেবলীনা

সকাল, দুপুর, রাত— জামাইষষ্ঠীর ৩ বেলা জম্পেশ খাওয়া দাওয়া হয়েছে বিধায়ক দেবাশিস কুমারের বাড়িতে। শুধু এক জামাই নয়, দুই জামাইয়ের আদর বলে কথা! প্রথমে দেবাশিস কুমার ও দেবযানী কুমার তাঁদের কন্যা দেবলীনা কুমার ও জামাই গৌরব চট্টোপাধ্যায়ের আপ্যায়ন করেছেন। তার পরে দেবলীনার দিদা তাঁর জামাই দেবাশিসকে ষষ্ঠীর খাওয়া খাইয়েছেন। সব মিলিয়ে জমজমাটি দিন কেটেছে কুমার পরিবারে।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে গৌরবের শাশুড়ি দেবযানী খাওয়া দাওয়ার সম্পূর্ণ তালিকা দেন। জলখাবারে কলার বড়ার সঙ্গে ৫ রকমের ফল ৫ রকমের মিষ্টি, চালের পায়েস, দুপুরে ভাত, ডাল, মোচা, শুক্ত, ৫ রকমের ভাজা, ৭ রকমের মাছ, চাটনি, মিষ্টি ও দই। রাতে লুচি, পোলাও, ফিশ ফ্রাই, মাটন কাটলেট, পাঁঠার মাংস, রাবড়ি, আম আর মিষ্টি। এই তালিকা দেওয়ার পরে দেবযানী জানিয়ে দিয়েছিলেন জামাইকে সমস্ত পদই খেতে হবে। জামাইষষ্ঠী মানে তো আর শুধু জামাই আদর নয়, সঙ্গে মেয়েকেও বসিয়ে খাওয়ানোর রীতি রয়েছে বাঙালি পরিবারে।

গৌরব, দেবলীনার দিদা ও দেবাশিস কুমার

এত কিছু খাওয়ার পর বৃহস্পতিবার সকালে কী পরিস্থিতি তারকা দম্পতির?

Advertisement

দেবলীনা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, একটি আয়নার সামনে দাঁড়িয়ে তিনি ছবি তুলেছেন নিজের। দেবলীনার পেটের কিছুটা অংশ দৃশ্যমান। তাঁর ‘অ্যাবস লাইন’ এখনও স্পষ্ট বলে খুবই খুশি অভিনেত্রী। ঈশ্বরকে ধন্যবাদ জানিয়ে দেবলীনা লিখেছেন, ‘অত মাছ, মাটন, মিষ্টি খেয়েও আমার অ্যাবস লাইন দেখা যাচ্ছে।’

দেবলীনার ইনস্টাগ্রাম স্টোরি

আনন্দবাজার ডিজিটালকে দেবলীনা জানালেন, ‘‘সব ঠিক আছে। সকাল উঠে এমনকি ডান্স বাংলা ডান্সের শ্যুটিংয়েও চলে এসেছি। বাড়ির খাবার বলেই সব সহজে হজম হয়ে গিয়েছে।’’ পাশাপাশি গৌরব বললেন, ‘‘কাল দুপুরে অত কিছু খাওয়ার পরে আর একটুও খিদে ছিল না। কিন্তু দেবলীনার দিদা রাতের বেলা আমার শ্বশুরমশাইয়ে জামাইষষ্ঠী খাওয়ালেন বলে আমাকেও খেতে হয়েছে। এমনিতেও ৩ বেলা খাওয়াটাই বোধহয় নিয়ম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন