Celebrity

প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করতে এসে জেলে গেলেন অক্ষয় ভক্ত

কিন্তু এ কাজ করতে গিয়ে যে তাঁকে জেলে যেতে হবে সে কথা বোধ হয় স্বপ্নেও কল্পনা করেননি অঙ্কিত।

Advertisement

সংবাদ সংস্থা  

মুম্বই শেষ আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০১৯ ১১:৩২
Share:

ভক্তদের মাঝে অক্ষয় কুমার। নিজস্ব চিত্র।

হরিয়ানার বাসিন্দা অঙ্কিত গোস্বামী বলিউড অভিনেতা অক্ষয় কুমারের অন্ধ ভক্ত যাকে বলে জাবরা ফ্যান। গুগল থেকে প্রিয় অভিনেতার বাড়ির ঠিকানা জোগাড় করে দেখা করতে গিয়েছিলেন তিনি। কিন্তু এ কাজ করতে গিয়ে যে তাঁকে জেলে যেতে হবে সে কথা বোধ হয় স্বপ্নেও কল্পনা করেননি অঙ্কিত।

Advertisement

গুগল খুঁজে তিনি বের করেছিলেন প্রিয় অভিনেতা অক্ষয় কুমারের মুম্বইয়ের জুহুর বাড়ির ঠিকানা। শুধুমাত্র অক্ষয়ের সঙ্গে দেখা করার জন্যই হরিয়ানা থেকে পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে।

কিন্তু অক্ষয়ের বাড়িতে ঢুকতে গিয়েই বাধা পান তিনি। অক্ষয়ের বাড়ির নিরাপত্তারক্ষীরা তাঁকে আটকে দেন গেটেই। তারপর তাঁকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে।

Advertisement

মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার পরমজিত্ সিংহ দাহিয়া বলেছেন, ‘‘ওই ব্যক্তিকে জিজ্ঞাসা করে জানা গেছে প্রিয় অভিনেতার সঙ্গে দেখা করার জন্যই তিনি মুম্বই ছুটে এসেছেন।’’

অঙ্কিতকে ভারতীয় দণ্ডবিধির অনধিকারপ্রবেশ ধারায় মামলা করা হয়েছে। বর্তমানে তিনি বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন।

আরও পড়ুন: চোখের ইশারার পর প্রিয়ার চুম্বন দৃশ্য ফের ঝড় তুলল নেট দুনিয়ায়

(সেলেব্রিটি ইন্টারভিউ, সেলেব্রিটিদের লাভস্টোরি, তারকাদের বিয়ে, তারকাদের জন্মদিন থেকে স্টার কিডসদের খবর - সমস্তসেলেব্রিটি গসিপপড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন