Kartik Aryan

Kartik Aaryan: পারিশ্রমিক ৪০ কোটি টাকা! ‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্য কি মাথা ঘুরিয়ে দিল কার্তিকের?

তাঁর ছবি ভাল ব্যবসা করছে, তাই বাড়তেই পারে পারিশ্রমিক, এমনটাই মনে করছেন কার্তিক আরিয়ান।

Advertisement

সংবাদসংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ অগস্ট ২০২২ ১৫:২৫
Share:

একটি ছবিই ভাগ্যের চাকা ঘুরিয়ে দিয়েছে। ‘ভুলভুলাইয়া ২’ মুক্তির আগে বোধ হয় অভিনেতাও বুঝতে পারেননি, তাঁর এই ছবি বক্স অফিসে রেকর্ড করতে চলেছে।

Advertisement

ছবিতে অভিনেতা হিসাবে নিজেকে প্রমাণ করেছেন কার্তিক, এমনটাই মনে করছে বলিউড। খুশি ছবির পরিচালক-প্রযোজকও। তাতেই নাকি মাথা ঘুরে গিয়েছে ‘রুহ্‌ বাবা’-র। রাতারাতি দর বাড়িয়েছেন। এ বার ছবিতে কার্তিক আরিয়ানকে পেতে হলে দাম দিতে হবে চল্লিশ কোটি টাকা— এমনই গুঞ্জন বলিউডে।

মুম্বই সংবাদ সংস্থার কাছে দেওয়া এক সাক্ষাৎকারে গুঞ্জনের জবাব দিয়েছেন অভিনেতা। তাঁর বক্তব্য, ‘‘প্রত্যেকেই সফল হওয়ার সঙ্গে সঙ্গে এক ধাপ এগিয়ে যায়। কোনও ছবি যদি বেশি মূল্যে বিক্রি হয়, বা কোনও ছবি যদি খুব ভাল ব্যবসা করে, পরিচালক, প্রয়োজক, অভিনেতা বা ওই ছবির সঙ্গে যুক্ত সবারই লাভবান হওয়া উচিত।’’

Advertisement

চল্লিশ কোটি পারিশ্রমিক সম্পর্কে কার্তিকের উত্তর, ‘‘ছবির সাফল্যে অভিনেতার ভুমিকা থাকলে পারিশ্রমিক বাড়ানোর অধিকারও তাঁর থাকা উচিত। সফল হয়ে সবাই সামনের দিকেই এগিয়ে যেতে চায়।’’

কার্তিক এখন ব্যস্ত ‘শেহজাদা’ ছবির শ্যুটিংয়ের কাজে। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন কৃতি শ্যানন, পরেশ রাওয়াল ও মনীষা কৈরালা। এ ছাড়াও ‘ভুলভুলাইয়া ২’-এর সফল জুটি কার্তিক-কিয়ারাকে আবার দেখা যাবে ‘সত্যপ্রেম কি কথা’-য়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন