Entertainment News

এরাই কি স্টার কিডদের বহু চর্চিত বয়ফ্রেন্ড

যা রটে, তার কিছু তো ঘটেই। মুখে অস্বীকার করলেও এঁরাই কী আসলে তারকা সন্তানদের বয়ফ্রেন্ড? রটনা তো অন্তত তেমনই। গ্যালারি থেকে দেখে নেওয়া যাক বি-টাউনের তেমনই কিছু চর্চিত সম্পর্ক।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭ ১২:৪৪
Share:
০১ ০৬

নভ্যা নভেলি নন্দা: সিনে জগতে পা না দিয়েও বি-টাউনের জনপ্রিয় ও পরিচিত তারকা সন্তানদের মধ্যে অন্যতম অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দা। বলি পাড়ায় গুঞ্জন, লন্ডনের হ্যারি গিলের সঙ্গেই নাকি আপাতত বেশ ‘জমেছে’ নভ্যার। হ্যারি আবার সেভেন ওকস স্কুলে নভ্যারই সহপাঠী।

০২ ০৬

জাহ্নবী কপূর: বলিউডের নেক্সট জেনদের মধ্যে অন্যতম শ্রীদেবী-কন্যা জাহ্নবী। শিখর পাহারিয়ার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ভাইরাল হয়েছিল তাঁর ছবি। তবে কেউই তাঁদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

Advertisement
০৩ ০৬

কৃষ্ণা শ্রফ: ব্রাজিলিয়ান বয়ফ্রেন্ড স্পেন্সার জনসনের সঙ্গে ওপেন রিলেশনে আছেন টাইগার শ্রফের বোন। সোশ্যাল মিডিয়ার পর্দায় প্রায়ই প্রেমিকের সঙ্গে খোশমেজাজে দেখা যায় কৃষ্ণাকে।

০৪ ০৬

সারা আলি খান: শোনা যায়, জাহ্নবী কপূরের তুতো ভাই বীর পাহারিয়ার সঙ্গে নাকি ডেটিং করছেন সইফ-কন্যা। বীরের সঙ্গে বেশ কয়েক বার ঘনিষ্ঠ অবস্থায় ক্যামেরাবন্দীও হয়েছেন সারা। তবে কেউই এই সম্পর্কের কথা স্বীকার করেননি।

০৫ ০৬

সোনম কপূর: অনেক ঢাক ঢাক গুড় গুড় করলেও বি-টাউনে গুঞ্জন, শিল্পপতি আনন্দ আহুজার প্রেমে নাকি ভালই মজেছেন অনিল কপূরের মেয়ে। সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট স্বাচ্ছন্দ্য এই মিষ্টি কাপল।

০৬ ০৬

সোনাক্ষী সিন্‌হা: মীরা রাজপুতের সঙ্গে বিয়ের আগে পর্যন্ত শোনা যেত, সোনাক্ষীর সঙ্গে ডেট করছেন শাহিদ কপূরে। পরে শোনা যায় অর্জুন কপূরের নামও। এখন নাকি বান্টি সচদেবের সঙ্গে জমিয়ে প্রেম করছেন শত্রুঘ্ন কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement