kangana ranaut

যেন এক টুকরো হিমাচল! কঙ্গনার মুম্বইয়ের বাড়িতে রঙের ব্যবহার মন ভরিয়ে দেবে

আর পাঁচজন তারকার চেয়ে অনেকটাই আলাদা তাঁর বাড়ির অন্দরসজ্জা। আধুনিকতা এবং ঐতিহ্যের মিশেলে যেন স্বর্গ হয়ে উঠেছে কঙ্গনার বাড়ি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ১৭:২৭
Share:
০১ ১২

বিভিন্ন কারণে কঙ্গনা রানাউত সব সময়ই খবরে থাকেন। কখনও কোনও বিষয়ে তাঁর কড়া প্রতিক্রিয়া তাঁকে শিরোনামে নিয়ে আসে তো কখনও তাঁর অভিনীত ছবি কিংবা নেটমাধ্যমে তাঁর কোনও পোস্ট।

০২ ১২

এগুলো ছাড়াও আজ আরও একটি বিষয় তাঁকে খরবের শিরোনামে নিয়ে এসেছে। সেটা হল তাঁর মুম্বইয়ের বাড়ি। অনবদ্য সেই বাড়ির অন্দরসজ্জা তাক লাগাবে।

Advertisement
০৩ ১২

আর পাঁচজন তারকার চেয়ে অনেকটাই আলাদা তাঁর বাড়ির অন্দরসজ্জা। আধুনিকতা এবং ঐতিহ্যের মিশেলে যেন স্বর্গ হয়ে উঠেছে কঙ্গনার বাড়ি। কঙ্গনা হিমাচল প্রদেশের মেয়ে। তাঁর মুম্বইয়ের বাড়িতে হিমাচলের বাড়ির ঝলক রয়েছে।

০৪ ১২

বাড়ির প্রবেশদ্বার উজ্জ্বল নীল রঙের। হিমাচল প্রদেশের প্রায় প্রতিটি বাড়িতেই নীল, লাল, সবুজ, হলুদ এ রকম রংবেরঙের দরজা লাগানো হয়।

০৫ ১২

কেরিয়ারের শুরুতে কঙ্গনা মুম্বইয়ে একটি এক কামরার ঘরে থাকতেন। বলিউডে সাফল্য পাওয়ার পর তিনি মুম্বইয়ের আভিজাত এলাকায় একটি বাড়ি কেনেন।

০৬ ১২

কিন্তু কিছু দিন পর কঙ্গনার একঘেয়ে লাগতে শুরু করে। বিলাসবহুল সেই বাড়ি দেখতে ছিল হোটেলের মতো। সেখানে থেকে কঙ্গনার মন খারাপ করত তাঁর ছোটবেলার বাড়ির জন্য।

০৭ ১২

পরে সেই বাড়িরই ভোল বদলে ফেলেন কঙ্গনা। ডিজাইনার রিচা বহেলের তত্ত্বাবধানে যেন এক চিলতে হিমাচল প্রদেশ হয়ে উঠেছে তাঁর বাড়ি।

০৮ ১২

পাহাড়ি ওই প্রদেশের বিভিন্ন বাড়িতে যে ধরনের আসবাব থাকে, কঙ্গনার বাড়িতেও সেগুলোই রয়েছে। তাঁর বাড়ি অত্যন্ত রঙিন। বাড়ির জানলা, দরজা থেকে আলমারি, টেবিল সবেতেই রয়েছে রঙের ছোঁয়া।

০৯ ১২

বৈঠকখানার একপাশে রয়েছে ছোট মন্দির। মন্দিরের অন্দরসজ্জা নিজে হাতে করেছেন কঙ্গনা। ঠিক দেশের উত্তর অংশের পাহাড়ি গ্রামে যে ধরনের মন্দির দেখা যায় তার অনুকরণেই বানিয়েছেন কঙ্গনা।

১০ ১২

বাড়ির দেওয়াল জুড়ে রয়েছে প্রচুর ছবি। কারুকার্য আর নানা ধরনের আলো লাগানো রয়েছে বাড়ি জুড়ে। পাশাপাশি বাড়ির ভিতরের পরিবেশ খোলামেলা করার জন্য বড় বড় জানলা তো রয়েইছে।

১১ ১২

কঙ্গনা তাঁর ব্যক্তিগত বিষয় এবং পেশাগত বিষয় সমান্তরালে রেখেই চলতে পছন্দ করেন। বাড়িটি পুরোপুরি তাঁর ব্যক্তিগত।

১২ ১২

জানলা, দরজা, আসবাব রঙিন হলেও দেওয়ালে খুব বেশি রং নেই। বাড়ির বেশির ভাগ দেওয়ালও হয় সাদা নয়তো হালকা ধূসর রঙের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement