Sharmeen Akhee

পুড়ে গিয়েছে নায়িকার শরীরের ৩৫ শতাংশ, কেমন আছেন বাংলাদেশের অভিনেত্রী শারমিন?

টেলিফিল্মের শুটিং চলাকালীন আচমকা বিস্ফোরণ। গুরুতর আহত বাংলাদেশের অভিনেত্রী আঁখি। অবস্থার উন্নতি কি হল?

Advertisement

সংবাদ সংস্থা

ঢাকা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৭
Share:

কেমন আছেন বাংলাদেশের অভিনেত্রী শারমিন আঁখি? ছবি: ফেসবুক।

বাংলাদেশি অভিনেত্রী শারমিন আঁখির অবস্থার অবনতি। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রয়েছেন অভিনেত্রী শারমিন। ইনস্টিটিউটের তরফে সামন্তলাল সেন জানিয়েছেন অভিনেত্রীকে আইসিইউতে রাখা হয়েছে। বাংলাদেশের এক সংবাদমাধ্যমকে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, অভিনেত্রীর অবস্থা আরও আশঙ্কাজনক। কোনও উন্নতিই হয়নি এখনও পর্যন্ত। বৃহস্পতিবার জ্বর ছিল সঙ্গে শ্বাসকষ্টও শুরু হয় দুপুরবেলা।

Advertisement

শনিবার, মিরপুরের একটি বাড়িতে শুটিং করছিলেন অভিনেত্রী। সেখানে আচমকাই ঘটে বিস্ফোরণ। যার ফলে গুরুতর আহত হন অভিনেত্রী। চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গিয়েছে।

২৮ জানুয়ারি সেখানে একটি টেলিফিল্মের শুটিং করছিলেন অভিনেত্রী। সেখানে মেকআপ রুমে আচমকা বিস্ফোরণ ঘটে। সেই সময় ওই মেকআপ রুমেই ছিলেন তিনি। আগুনে তাঁর হাত, পা, চুল-সহ শরীরের বেশ খানিকটা অংশ পুড়ে গিয়েছে। গত কয়েক দিন ধরেই শারমিন ওই হাসপাতালে চিকিৎসাধীন। মাঝে শারীরিক অবস্থার সামান্য উন্নতি হলেও পরে তাঁর শরীরে প্লাজমা কমতে থাকে।

Advertisement

তাঁর শ্বাসনালিও ক্ষতিগ্রস্ত হয়েছে। অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালের মুখ্য কো-অর্ডিনেটর সামন্তলাল সেন সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ভর্তির এক সপ্তাহ পরও আশঙ্কাজনক আঁখির অবস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন