Sonu Sood

জনসেবায় রাজনীতি জরুরি নয়

অনেকে তাঁকে দেবতা জ্ঞানে পুজোও করছেন। সম্প্রতি তেলেঙ্গনায় অভিনেতার নামে বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন তাঁর ভক্তেরা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ০১:৩১
Share:

সোনু সুদ

যদি মানুষের উপকার করতে চান, তা হলে এমনিই করা যায়। তার জন্য রাজনৈতিক দলে যোগ দেওয়ার দরকার পড়ে না। এমনটাই মত অভিনেতা সোনু সুদের। লকডাউনের সময়ে লক্ষ লক্ষ শ্রমিককে তাঁদের নিজেদের ঘরে ফিরতে সাহায্য করেছিলেন সোনু। সেই শুরু, তার পর থেকে কারও চিকিৎসার খরচ, কারও পড়াশোনায় সাহায্য... নানা ভাবে সাধারণ মানুষের জন্য কাজ করে চলেছেন অভিনেতা। ফলে প্রশ্ন উঠেছিল কোনও রাজনৈতিক দলের মদতেই সোনু এত কিছু করতে পারছেন। কিন্তু অভিনেতা তা নস্যাৎ করে বলেছেন, ‘‘কোনও রাজনৈতিক দলের হয়ে কাজ করিনি বলেই এত মানুষের কাজে আসতে পেরেছি। আমি স্বতঃস্ফূর্ত হয়ে কাজ করেছি আর যাঁরা আমাকে সাহায্য করেছেন, তাঁরাও আমার কোনও রাজনৈতিক রঙ নেই দেখেই এগিয়ে এসেছেন।’’

Advertisement


জনসেবা সোনুর জনপ্রিয়তা রাতারাতি বাড়িয়ে দিয়েছে। অনেকে তাঁকে দেবতা জ্ঞানে পুজোও করছেন। সম্প্রতি তেলেঙ্গনায় অভিনেতার নামে বিনামূল্যে অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছেন তাঁর ভক্তেরা। ‘‘আমি ঠিক এটাই চাই। এ ভাবেই আমার ভক্তরা যেন সমাজের জন্য কাজ করে। ওরা নিজে থেকেই একটা ভাল উদ্যোগ নিয়েছে। ওদের সাহায্যের দরকার হলে আমি তো আছিই,’’ আশ্বাস সোনুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন