Entertainment News

ইনি কি খুনি? উত্তর দেবে ‘সিক্স’

ফাঁকা বাড়িতে খুন হয়ে যান সৌম্যর স্ত্রী। সৌম্যর দাবি, আত্মহত্যা। কিন্তু পুলিশ সন্দেহ করে, সৌম্যই তাঁর স্ত্রীকে খুন করেছেন। সত্যিই কি সৌম্য খুনি? সে প্রশ্নের উত্তর দেবে ‘সিক্স’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০১৮ ১৬:৫০
Share:

‘সিক্স’-এর পোস্টারে নিশান।

একজন বিজ্ঞাপন তৈরি করতেন। তাঁর কর্মস্থল ছিল বাংলাদেশের রাজধানী ঢাকা। টেলিফিল্ম তৈরির অভিজ্ঞতা রয়েছে। তবে ওয়েব সিরিজ এই প্রথমবার।

Advertisement

অন্যজন দক্ষিণী ছবিতে অভিনয় করেন। বলিউডেও তাঁর স্বচ্ছন্দ যাতায়াত। তিনি এ বার বাংলা ওয়েব সিরিজে।

প্রথম জন পরিচালক তনভির আহসান। আর দ্বিতীয় জন অভিনেতা নিশান নানাইয়া। এই দু’জনকে মিলিয়ে দিল ‘সিক্স’। আজ শনিবার থেকে ‘হইচই’ অ্যাপে দেখা যাবে এই নয়া ওয়েব সিরিজ।

Advertisement

আরও পড়ুন, ‘ফাঁকা মাঠে গোল দিয়ে কোনও মজা নেই’

বাংলাদেশ থেকে ফোনে তনভির বললেন, ‘‘এটা একটা সাইকো থ্রিলার। নিশানের চরিত্রের নাম সৌম্য। ভাল ছাত্র, খুবই সামাজিক সে। তবে তার মধ্যে একটা অন্যরকম মানসিকতা কাজ করে। যেটা হয়তো ও নিজেও জানে না। আমরা কলকাতাতেই শুট করেছি। মোট ১০টা এপিসোডের দুটো শনিবার রিলিজ করছে।’’

আরও পড়ুন, সুচিত্রা অভিনীত কোন চরিত্রে অভিনয় করতে চান এখনকার নায়িকারা?

গল্প অনুযায়ী, ফাঁকা বাড়িতে খুন হয়ে যান সৌম্যর স্ত্রী। সৌম্যর দাবি, আত্মহত্যা। কিন্তু পুলিশ সন্দেহ করে, সৌম্যই তাঁর স্ত্রীকে খুন করেছেন। সত্যিই কি সৌম্য খুনি? সে প্রশ্নের উত্তর দেবে ‘সিক্স’।

আরও পড়ুন, সিভিতে তিনটে ছবি, ইন্ডাস্ট্রিতে কতটা জায়গা তৈরি করলেন যশ?

নিশানের স্ত্রীয়ের চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক। এক প্রবীণ তদন্তকারী অফিসারের ভূমিকায় দেখা যাবে শিলাজিত্‌কে। ‘হইচই’-এর অন্যান্য ওয়েব সিরিজের মতো ‘সিক্স’-ও দর্শকদের পছন্দের তালিকায় থাকবে বলেই আশাবাদী গোটা টিম।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন