Indubala Bhater Hotel Controversy

ইন্ডাস্ট্রিতে সিনিয়র সুরকাররা নতুনদের সাফল্য চান না, হুমকির অভিযোগ ইন্দুবালার সুরকারের

লাগাতার হুমকি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ের সঙ্গীত পরিচালক অমিতকে। অভিযোগ জানালেন শিল্পী নিজেই। তাঁর সঙ্গে কী ঘটেছে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৩ ১৯:৫৬
Share:

হুমকির অভিযোগ আনলেন ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ের সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়। — ফাইল চিত্র।

‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ে সঙ্গীত পরিচালনার পর থেকেই ভুয়ো নম্বর থেকে বার বার হুমকি আসছে সঙ্গীত পরিচালক অমিত চট্টোপাধ্যায়ের কাছে। এমনই অভিযোগ জানিয়ে ফেসবুকে পোস্ট করলেন সঙ্গীত পরিচালক। ঠিক কী ঘটেছে তাঁর সঙ্গে?আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অমিতের সঙ্গে। তিনি বলেন, “বেশ কিছু দিন ধরেই ভুয়ো ফোন আসছে আমার কাছে। প্রথমে তেমন গুরুত্ব দিইনি। কিন্তু ইন্দুবালার সাফল্যের পর থেকে হুমকির পরিমাণ বেড়ে যায়।” এই এক কথা ফেসবুক পোস্টেও লিখেছেন অমিত। তিনি লেখেন, “আমার বিরুদ্ধে মিটু কেস দেওয়ার হুমকিও এসেছে।”

Advertisement

অমিতের দাবি, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজ়ে যে ধরনের মিউজ়িক তিনি করেছেন তা করার জন্য ইন্ডাস্ট্রিতে অনেক অভিজ্ঞ সুরকার রয়েছেন। যাঁরা শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসঙ্গীতে পারদর্শী। অমিত বলেন, “আমাদের ইন্ডাস্ট্রিতে সিনিয়ররা চান না জুনিয়র শিল্পীরা সাফল্য পান। এখন আমি বেশ কিছু বড় ব্যানারে কাজ করছি। যেমন রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’-এ কাজ করলাম। ‘রক্তবীজ’ ছবিতেও আমি কাজ করছি। আমার সাফল্য মেনে নিতেই হয়তো অনেক সিনিয়র শিল্পীর সমস্যা হচ্ছে।”

অমিত ভয় পাচ্ছেন যে শুরুতেই যদি এমন পরিস্থিতির শিকার হতে হয় তা হলে কাজ করবেন কী ভাবে। তাই তো অমিত বললেন, “এই পরিস্থিতিতে যদি আমার বিরুদ্ধে ‘মিটু’ জাতীয় অভিযোগ ওঠে তা হলে তো আর কেউ আমার সঙ্গে কাজই করতে চাইবে না। তাই এই ঘটনাটা প্রকাশ্যে আনতে বাধ্য হলাম।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন