Entertainment News

নতুন কোন কাজ করে চমকে দিলেন হানি সিংহ?

প্লেব্যাক করে শ্রোতাদের মন জয় করেছেন আগেই। র‌্যাপ গানে মাত করেছেন জেন এক্স আর জেন ওয়াইদেরও। এখন তিনি একটি মিউজিক রিয়্যালিটি শো-এর বিচারক। পাশাপাশি জনপ্রিয় একটি কমেডি শো-এ গেস্টের চেয়ার আলো করে রয়েছেন সেই তিনিই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

মুম্বই শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৬ ১৬:৪৪
Share:

প্লেব্যাক করে শ্রোতাদের মন জয় করেছেন আগেই। র‌্যাপ গানে মাত করেছেন জেন এক্স আর জেন ওয়াইদেরও। এখন তিনি একটি মিউজিক রিয়্যালিটি শো-এর বিচারক। পাশাপাশি জনপ্রিয় একটি কমেডি শো-এ গেস্টের চেয়ার আলো করে রয়েছেন সেই তিনিই। কিন্তু, এ বার সম্পূর্ণ ছক ভাঙা পথে হাঁটলেন হানি সিংহ। এমন একটি কাজ করলেন যা আগে করেননি।

Advertisement

কিছু দিন আগেই পঞ্জাবি ছবি ‘জোরাওয়ার’-এর শুটিং করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন হানি। নাহ! ভুল বুঝবেন না। শরীর খারাপ প্রথম হয়নি তাঁর। আসলে শরীর খারাপের মধ্যে বোরড হয়ে যাচ্ছিলেন মিস্টার ইয়ো ইয়ো। তাই এক্সপেরিমেন্ট করলেন গান নিয়ে। এবং প্রথম বারের জন্য লিখে ফেললেন আস্ত একটা গান। স্পিরিট আর উদ্দমে ভরপুর সেই স্পেশ্যাল গান লিখে নাকি যারপরনাই খুশি গীতিকার নিজেও। জিও ‘ট্রিপল ট্রিপল’ হানি। কারণ এখন তিনি গায়ক, নায়ক আবার গীতিকারও।

আরও পড়ুন: আদিরাকে নিয়ে মুম্বই বিমানবন্দরে দেখা গেল রানিকে?

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন