Ram Charan

RRR: ৩০০ কোটির ‘বাহুবলী’র চেয়েও দামি, ‘আরআরআর’-এর জন্য কত পারিশ্রমিক রাম চরণ, এনটিআরের?

প্রভাসের ছবির জন্য বরাদ্দ ছিল ২৫০-৩০০ কোটি। কয়েক বছর পর সেই বিপুল অঙ্কও অবলীলায় ছাপিয়ে গেল ‘আরআরআর’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১৫:২৪
Share:

এই প্রথম একসঙ্গে কাজ করেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর।

‘আরআরআর’— মানে ‘রুপিয়া রুপিয়া রুপিয়া’। ছবি যে প্রচুর ব্যবসা করবে, তা জেনেই নাকি তার এমন নামকরণ পরিচালক এস এস রাজামৌলির। বক্তা? কৌতুকাভিনেতা কপিল শর্মা।

২৫ মার্চ প্রেক্ষাগৃহে আসবে ‘আরআরআর’। নেহাতই মজার ছলে বলা কপিলের কথা সত্যি হবে কি না, তা জানতে এখনও দিন কয়েকের অপেক্ষা। তবে এ ছবি তৈরির খরচ শুনলে চক্ষু চড়কগাছ হবেই! সম্প্রতি অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পেরনি নানি ছবির বাজেট প্রকাশ্যে আনেন। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, নির্মাতারা প্রায় ৩৩৬ কোটি টাকা ঢেলেছেন ‘আরআরআর’কে পর্দায় ফুটিয়ে তুলতে। আবার জিএসটি এবং অভিনেতাদের পারিশ্রমিকের হিসেব আলাদা। মন্ত্রীর কথায়, “খুব শীঘ্রই এই খরচের ফাইল মুখ্যমন্ত্রীর কাছে পৌঁছে যাবে। এর পর ছবির টিকিটের দাম বাড়ানো হবে কি না, তা নিয়ে আলোচনা হবে।

Advertisement

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এই ছবির জন্য মাথাপিছু ৪৫ কোটি টাকা করে পারিশ্রমিক নিয়েছেন রাম চরণ এবং জুনিয়র এনটিআর। কয়েক মিনিটের উপস্থিতির জন্য ২৫ কোটি দর হাঁকিয়েছেন অজয়। কম যান না আলিয়া ভট্টও। ছবিতে মাত্র মিনিট কুড়ি থেকেই ‘গঙ্গুবাই’ পেয়ে গিয়েছেন ন’কোটি টাকা। সব মিলিয়ে রাজামৌলির ‘বাহুবলী’র থেকেও দামি ‘আরআরআর’। প্রভাসের সেই ছবির জন্য বরাদ্দ ছিল ২৫০-৩০০ কোটি। কয়েক বছর পর সেই বিপুল অঙ্কও অবলীলায় ছাপিয়ে গেল ‘আরআরআর’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন