Entertainment News

হৃতিক রোশনের ভক্তদের জন্য সুখবর!

পটনার অঙ্ক বিশারদ তথা ‘সুপার থার্টি’ উদ্যোগের প্রতিষ্ঠাতা আনন্দ কুমারের বায়োপিক ‘সুপার থার্টি’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০১৯ ১৪:০২
Share:

হৃতিক রোশন। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

আপনি কি হৃতিক রোশনের ভক্ত? তা হলে আপনার জন্য সুখবর। নায়কের বড় পর্দায় ফেরার অপেক্ষায় দিন গুনছেন অনুরাগীরা। আর তা হবে ‘সুপার থার্টি’র হাত ধরে। আর দিন দু’য়েক পরেই মুক্তি পাবে এই ছবির ট্রেলার।

Advertisement

রবিবার সোশ্যাল মিডিয়ায় ট্রেলার মুক্তির খবর হৃতিক নিজেই জানিয়েছেন। পাশাপাশি শেয়ার করেছেন তাঁর চরিত্র ‘আনন্দ কুমার’-এর নতুন একটি লুক।

গত বছর অক্টোবরে এ ছবির পরিচালক বিকাশ বহেল #মিটু কাণ্ডে অভিযুক্ত হন। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠে। তার পরই এ ছবি থেকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন বাকি সদস্যরা। সদ্য সেই অভিযোগ থেকে মুক্তি পেয়েছেন বিকাশ। ফলে পরিচালকের পদে তিনি আবার ফিরে এসেছেন বলে খবর।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

প্রথমে চলতি বছরের জানুয়ারি মাসে এ ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু বিকাশের বিরুদ্ধে অভিযোগের তদন্ত চলার কারণে সে সময় মুক্তি স্থগিত হয়। পরে কঙ্গনা রানাওয়াতের ‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির সঙ্গেও ‘সুপার থার্টি’র মুক্তির দিন নিয়ে গোলযোগ তৈরি হয়। ফলে ফের রিলিজ ডেট পিছিয়ে দেন হৃতিক।

আরও পড়ুন, নুসরতের বিয়ে? পাত্র কে জানেন?

পটনার অঙ্ক বিশারদ তথা ‘সুপার থার্টি’ উদ্যোগের প্রতিষ্ঠাতা আনন্দ কুমারের বায়োপিক ‘সুপার থার্টি’। সব কিছু ঠিক থাকলে আগামী ১২ জুলাই মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন, ফ্যাশনের নতুন সংজ্ঞা তৈরি করছেন সুহানা? ভাইরাল হল ছবি

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন