Hrithik Roshan

‘পাঠান’-এর পরেই সিদ্ধার্থ আনন্দের সঙ্গে জুটি বাঁধলেন হৃতিক, কতটা এগোল ছবির শুটিং?

এখনও বক্স অফিসে ব্যবসা দিচ্ছে ‘পাঠান’। সেই সাফল্যের মধ্যেই শুটিং ফ্লোরে ফিরেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। পরের ছবির জন্য হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৯:১৭
Share:

‘ওয়ার’-এর পরে ফের ‘ফাইটার’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন সিদ্ধার্থ আনন্দ। ছবি: সংগৃহীত।

‘ওয়ার’-এর পরে এ বার ‘ফাইটার’। ফের পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড অভিনেতা হৃতিক রোশন। আপাতত ‘ফাইটার’-এর শুটিংয়েই ব্যস্ত রয়েছেন বলিউডের ‘গ্রিক গড’। ছবির একটি শিডিউলের শুটিং শেষ করেছেন সদ্য। ছবির কলাকুশলীদের নিয়ে সমাজমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করলেন হৃতিক।

Advertisement

‘পাঠান’-এর সাফল্যের রেশ এখনও কাটেনি। বক্স অফিসে এখনও বেশ ভালই ব্যবসা করছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবি। এর মধ্যেই শুটিং ফ্লোরে ফিরেছেন পরিচালক। ‘ওয়ার’, ‘পাঠান’-এর মতো ছবির পরে এখন অ্যাকশন ছবি পরিচালনায় সিদ্ধার্থ আনন্দের দক্ষতা নিয়ে প্রশংসা সর্বত্র। দর্শক ও বক্স অফিসের নাড়ি ভালই বুঝতে পারেন পরিচালক। ‘ওয়ার’-এর পরে ফের ‘ফাইটার’ ছবিতে হৃতিকের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে হৃতিকের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। ‘পাঠান’-এর পরে ফের অ্যাকশন ছবিতেই ফিরছেন অভিনেত্রী। খবর, কাশ্মীর, অসম ও হায়দরাবাদে শুটিং হয়েছে ছবির। ছবির একটি শিডিউলের শুটিং শেষ করে সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করলেন হৃতিক। শুটিং শেষে বিমানে করে ফিরছেন ছবির কলাকুশলীরা। সবার মুখে ‘ফাইটার’ মন্ত্র। ভিডিয়োর একেবারে শেষের দিকে দেখা গেল পরিচালক সিদ্ধার্থ আনন্দ ও হৃতিক রোশনকে। ভিডিয়ো দেখে অনুরাগীদের উৎসাহ তুঙ্গে। ছবির জন্য যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাঁরা, তা বোঝা গেল ভিডিয়োর নীচে তাঁদের মন্তব্যেই।

দেশের প্রথম ‘এরিয়াল অ্যাকশন’ ছবি ‘ফাইটার’। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে থাকতে চলেছে একাধিক এরিয়াল স্টান্ট। শূন্যে মারামারি করার দৃশ্যে অভিনয় করার জন্য ছবির শুটিং শুরু হওয়ার বহু দিন আগে থেকেই প্রস্তুতি নিয়েছেন হৃতিক। ছবির চিত্রনাট্য অনুযায়ী দেশের একাধিক বিমানঘাঁটিতে শুটিং হয়েছে ছবির। অসমের তেজপুর বিমানঘাঁটি থেকে শুরু করে হায়দরাবাদের ডান্ডিগল বায়ুসেনা অ্যাকাডেমিতে শুটিং করেছেন হৃতিক।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন