Hrithik Roshan

Hrithik-Farhan: বন্ধু ফারহানের দ্বিতীয় বিয়েতে অতিথি হৃতিক, সঙ্গে রাকেশ রোশনও

  • বিয়ে হল ফারহান-শিবানীর।
  • পরিবার নিয়ে বন্ধুর বিয়েতে হাজির হৃতিক।
  • বাকি তারকা অতিথিদের ছবিও নেটমাধ্যমে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫০
Share:

ফারহানের বিয়েতে হৃতিক

সাদা কুর্তা-পঞ্জাবি, গোলাপি জহর কোট, চোখে কালো চশমা। বন্ধু ফারহান আখতারের বিয়েতে হাজির বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন। তাঁর সঙ্গে দেখা দিলেন তাঁর বাবা রাকেশ রোশন এবং মা পিঙ্কি রোশন। নবদম্পতি শিবানী এবং ফারহান যদিও তাঁদের বিয়েতে আলিয়া ভট্ট, শাহরুখ খানের মতো তারকাদেরও নিমন্ত্রণ করেছিলেন। কিন্তু তাঁদের দেখা যায়নি বিয়েতে।

Advertisement

শনিবার দুপুরে শপথ জ্ঞাপন করে বিয়ে করলেন ফারহান আখতার এবং শিবানী ডান্ডেকর। কনের পরনে ছিল লাল গাউন এবং বরের গায়ে ছিল কালো স্যুট। নিজেদের ধর্মের বিভেদ ভুলে কেবল শপথ জ্ঞাপন করে বিয়ে সারলেন দুই তারকা।

ফারহানের বিয়েতে হৃতিক, পিঙ্কি এবং রাকেশ

তারকা-অতিথিদের মধ্যে শিবানীর বোন অনুষা ডান্ডেকর, বন্ধু রিয়া চক্রবর্তী, অমৃতা অরোরা ছাড়াও উপস্থিত ছিলেন আরও অনেকে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য বলি তারকা হৃতিক এবং তাঁর বাবা-মা, রীতেশ সিদওয়ানি, ফারহানের বোন জোয়া আখতার, সস্ত্রীক আশুতোষ গোয়ারিকর।

Advertisement

২০০০ সালে কেশসজ্জা শিল্পী অধুনা ভবানীর সঙ্গে তিনি সংসার পেতেছিলেন। কিন্তু ছ’বছর বাদে সেই বিয়ে ভেঙে যায়। ২০১৭ সালে আইনি বিচ্ছেদ হয় ফারহান-অধুনার। তাঁদের দুই কন্যাসন্তান শাকিয়া এবং আকিরা আখতার। আকিরা সদ্যই ১৫ বছরে পা দিয়েছেন। ২০১৮ সালে শিবানীর সঙ্গে সম্পর্কে জড়ান ‘রক অন’-এর তারকা। চার বছর সহবাস করার পরে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন ফারহান এবং শিবানী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন