Hrithik Roshan

Hrithik Roshan: ওমিক্রনে আক্রান্ত প্রাক্তন স্ত্রী সুজান, হৃতিকের শরীরেও বাসা বেঁধেছিল করোনা

কিছু দিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন হৃতিক। সব ধরনের বিধিনিষেধ মেনে নিভৃতবাসে ছিলেন মুম্বইয়ের ভারসোভা লিঙ্ক রোডের বিলাসবহুল ফ্ল্যাটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ১৩:৫০
Share:

সুজানের মতো আক্রান্ত হন হৃতিক।

দিন কয়েক আগে ওমিক্রনে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আনেন হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। কিন্তু জানেন কি, তিনি একা নন, কোভিড বাসা বেঁধেছিল বলিউডের সুপারহিরোর শরীরেও?

এক সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, কিছু দিন আগে করোনা আক্রান্ত হন হৃতিক। সব ধরনের সাবধানতা অবলম্বন করে এবং বিধিনিষেধ মেনে মুম্বইয়ের ভারসোভা লিঙ্ক রোডের বিলাসবহুল ফ্ল্যাটে নিভৃতবাসে ছিলেন অভিনেতা। এ বিষয়ে যদিও মুখ খোলেননি হৃতিক বা তাঁর পরিবারের কোনও সদস্য। তবে আপাতত সেরে উঠেছেন তিনি। হৃতিকের ঘনিষ্ঠ বৃত্তের এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেছেন, “ও এখন পুরোপুরি সুস্থ এবং আগের থেকে অনেকটা ভাল বোধ করছে। চার দিন আগে ওর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।”

Advertisement

গত ১০ জানুয়ারি ছিল হৃতিকের ৪৮তম জন্মদিন। প্রিয় নায়কের দর্শন পেতে প্রত্যেক বছর এই বিশেষ দিনে তাঁর বাড়ির সামনে ভিড় জমান অনুরাগীরা। বারান্দায় এসে হাত নাড়েন হৃতিকও। কিন্তু এ বছর ঊর্ধ্বমুখী কোভিড সংক্রমণের কথা মাথায় রেখে জনসমক্ষে না আসার সিদ্ধান্ত নিয়েছিলেন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন