Hrithik Roshan

সলমন বা রণবীর নয়, ‘ইনশাল্লাহ’য় আলিয়ার সঙ্গে জুটি বাঁধছেন এই সুপারহিট বলি নায়ক!

ঝে শোনা যাচ্ছিল সলমনের জায়গায় আসতে পারেন আলিয়ার রিয়েল লাইফ বয়ফ্রেন্ড রণবীর কপূর।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০১৯ ১২:১৭
Share:

কার সঙ্গে জুটি বাঁধতে পারেন আলিয়া?

আলিয়া ভট্টের বিপরীতে ‘ইনশাল্লাহ’-তে শেষ পর্যন্ত কে থাকবেন, তা নিয়ে জল্পনা ক্রমশ বেড়েই চলেছে। মতের অমিলের জন্য সঞ্জয়লীলার সঙ্গে পরবর্তী এই ছবি থেকে সরে গিয়েছিলেন সলমন খান। মাঝে শোনা যাচ্ছিল সলমনের জায়গায় আসতে পারেন আলিয়ার রিয়েল লাইফ বয়ফ্রেন্ড রণবীর কপূর। তবে বিভিন্ন সূত্র বলছে রণবীর নয়,দেখা যেতে পারে হৃতিক রোশনকে।

Advertisement

মঙ্গলবারই সঞ্জয়ের বাড়ি থেকে হাসি মুখে বেরোতে দেখা গিয়েছে আলিয়াকে। মাঝে ছবি বন্ধ হওয়ার উপক্রম হওয়ায় বেশ কিছুটা বিমর্ষ হয়ে পড়েছিলেন তিনি। এই অবস্থায় সঞ্জয়ের বাড়ি থেকে এক রাশ হাসি নিয়ে বের হওয়া শুভ কিছুরই ইঙ্গিত করছে বলে মনে করছেন আলিয়া ভক্তদের একাংশ। অন্য দিকে বলিউডেরই আর এক সূত্র বলছে, হৃতিকও নাকি সঞ্জয়ের সঙ্গে চুপিসারে দেখা করেছেন ওই দিনই।

Advertisement

আলিয়া এবং হৃতিক

তবে কি হৃতিকই ‘ইনশাল্লাহ’-এর নতুন মুখ? তাই যদি হয়, তবে এই প্রথম বার জুটি বাঁধবেন আলিয়া এবং হৃতিক। তবে এখনও পর্যন্ত এ নিয়ে কিছু বলেননি সঞ্জয়, আলিয়া বা হৃতিক। মুখে কুলুপ এঁটেছেন‘ইনশাল্লাহ’ টিমের বাকি সদস্যরাও।

এর আগে সঞ্জয়ের পরিচালনায়, ঐশ্বর্যের বিপরীতে ‘গুজারিশ’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল হৃতিককে। আলিয়ার অবশ্য সঞ্জয়ের সঙ্গে এটাই প্রথম কাজ।

আরও পড়ুন- জাইরাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়ঙ্কা এবং ফারহান!

আরও পড়ুন-বিয়ে নিয়ে মুখ খুললেন জাহ্নবী, অনেক কিছু বললেন, কিন্তু...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন