Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ জানুয়ারি ২০২২ ই-পেপার

জাইরাকে বাঁচাতে লড়াইয়ে প্রিয়ঙ্কা এবং ফারহান!

কিছু দিন আগেই টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ওই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেই উপলক্ষে ফারহান, জাইরার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ সেপ্টেম্বর ২০১৯ ১৩:৪২
ফারহান, জাইরা এবং প্রিয়ঙ্কা

ফারহান, জাইরা এবং প্রিয়ঙ্কা

জাইরাকে বাঁচাতে এ বার লড়াইয়ে প্রিয়ঙ্কা চোপড়া এবং ফারহান আখতার। কী ভাবছেন? আবার কোনও নয়া বিতর্কে জড়ালেন জাইরা ওয়াসিম? ব্যাপারটা মোটেই সে রকম নয়। মুক্তি পেল সোনালি বসু পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর ট্রেলার।

গল্পে জাইরার চরিত্রের নাম আয়েশা চৌধুরী। জাইরার বাবা-মায়ের চরিত্রে ফারহান এবং প্রিয়ঙ্কা। মেয়েকে নিয়ে ভালই চলছিল সবকিছু। হঠাৎই ঝড় উঠল পরিবারে। আয়েশার দেখা দিল ফুসফুসের ভয়াবহ সমস্যা। পাল্টে গেল সবকিছু। শুরু হল এক নতুন লড়াই, মেয়েকে বাঁচিয়ে রাখার সংগ্রাম। তিন মিনিট দশ সেকেন্ডের ট্রেলারটি বার্তা দিচ্ছে হার না মানার। জোগায় বেঁচে থাকার রসদ।

পরিচালক সোনালি বসুও ছবি নিয়ে বেজায় উচ্ছ্বসিত। তাঁর বক্তব্য, “নিজের প্রিয় মানুষটিকে কী ভাবে ভালবাসতে হয় তা এই ছবিই আপনাকে শেখাবে। আমরা প্রত্যেকেই নিজেদের জীবনে কোনও না কোনও সময়ে এমন সময়ের মধ্য দিয়ে গিয়েছি।”

Advertisement

কিছু দিন আগেই টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে ওই ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সেই উপলক্ষে ফারহান, জাইরার সঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা। সেই ছবিতে জাইরার উপস্থিতিকে কেন্দ্র করে শুরু হয়েছিল নয়া বিতর্ক। ইনস্টাগ্রামে বড়সড় পোস্ট দিয়ে মাস কয়েক আগে বলি টাউনকে চিরতরে বিদায় জানান ‘দঙ্গল’ অভিনেত্রী জাইরা।

আরও পড়ুন-প্রিয়ঙ্কার ইনস্টা পোস্টে জাইরা ওয়াসিম, ফের দানা বাঁধল বিতর্ক!

কারণ হিসেবে লিখেছিলেন, কোনওদিন জনগণের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চাননি। ইন্ডাস্ট্রি থেকে অনেক সমর্থন ও ভালবাসা পাওয়া সত্ত্বেও গ্ল্যামারের পথে তাঁর ‘ইমান’ নষ্ট হচ্ছিল, বিপন্ন হচ্ছিল ধর্মবিশ্বাস।বলিউডকে চিরতরে বিদায় জানানো অভিনেত্রী জাইরা ওয়াসিম কী কারণে ছবির প্রিমিয়ারে গিয়েছেন, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনরা।

সব কিছু ঠিক থাকলে আগামী ১১ অক্টোবর বড়পর্দায় মুক্তি পাবে ওই ছবি।

আরও পড়ুন

Advertisement