Arindam Sil

ভুঁইফোড়দের মতো হতে পারব না, বিজেপি-যোগ নিয়ে রুদ্রনীলকে কটাক্ষ অরিন্দমের

‘‘রুদ্রনীলের সঙ্গে বহু দিন কোনও যোগাযোগ নেই। চলচ্চিত্র উৎসবেরও অনেক দিন আগে কথা হয়েছিল।’’ বললেন অরিন্দম শীল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২১ ১৪:৩৯
Share:

অরিন্দম শীল এবং রুদ্রনীল ঘোষ। ফাইল চিত্র।

ডুমুরজলায় বিজেপির সভায় যোগ দিতে গিয়ে নতুন জল্পনা উস্কে দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। সংবাদ মাধ্যমের কাছে তিনি বলেন, “এই সভায় যোগ দিতে পারেন অরিন্দম শীলও। তেমনই কথা হয়েছে।” স্বয়ং অরিন্দম এমন ‘কথা হওয়া’র দাবি অস্বীকার তো করলেনই, উল্টে কটাক্ষ ছুড়ে দিলেন রুদ্রর দিকে। আনন্দবাজার ডিজিটালের তরফে অরিন্দমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই দাবি সম্পূর্ণ ভিত্তিহীন।
অরিন্দম বললেন, ‘‘রুদ্রনীলের সঙ্গে বহু দিন কোনও যোগাযোগ নেই। চলচ্চিত্র উৎসবেরও অনেক দিন আগে কথা হয়েছিল। তাও মেসেজ মারফৎ।’’ তাঁর প্রশ্ন, “রুদ্রনীল কবে থেকে বিজেপির মুখপাত্র হয়ে গেলেন?”
বিজেপি-তে যোগ দেওয়ার কোনও সম্ভাবনা আছে কি? সরাসরি এই প্রশ্নের উত্তর না দিয়ে অরিন্দম বলেন, ‘‘জীবনে সব কিছুতে প্রথম সারিতে থেকেছি। ভুঁইফোড়দের মতো পিছুপিছু চললাম, আর ঢুকে পড়লাম— এমনটা হবে না।’’
রাজনীতির ময়দান নয়, সিনেমাই তাঁর আসল জায়গা বলে এর মধ্যেই সমাজমাধ্যমে লিখেছেন অরিন্দম। সে প্রসঙ্গে তাঁর বক্তব্য, ‘‘দীর্ঘ দিন ধরেই সেবামূলক কাজ করে আসছি। তার জন্য রাজনৈতিক মঞ্চের প্রয়োজন নেই। আজকের ভারতে রাজনীতির যা অবস্থা, তাতে এর সঙ্গে যুক্ত না হওয়াই ভাল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন