Ibrahim Ali khan

সইফ পুত্র ইব্রাহিমের কেরিয়ারের প্রথম ছবির শুটিং আসন্ন, কবে থেকে এবং কোথায়?

সইফ আলি খানের পুত্র ইব্রাহিমের বলিউড অভিষেক আসন্ন। প্রথম ছবিতে কোনও রকম খামতি রাখতে চাইছেন না তিনি।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩২
Share:

বলিউডে পা রাখতে চলেছেন সইফ পুত্র ইব্রাহিম আলি খান। — ফাইল চিত্র।

দিদি সারা আলি খানের পথে পা বাড়াতে চলেছেন তিনি। ইব্রাহিম আলি খান। জীবনের নতুন অধ্যায় শুরু হতে আর মাত্র কয়েক দিন। যাবতীয় গুঞ্জনের অবসান। বলিউডে পা রাখতে চলেছেন সইফ পুত্র। চলতি সপ্তাহেই কুলু-মানালিতে শুরু হবে ছবির শুটিং। সোমবার মুম্বই থেকে আউটডোরের জন্য রওনা হয়েছেন ইব্রাহিম।

Advertisement

বলিউডে ইব্রাহিমকে প্রথম সুযোগ দিচ্ছেন কর্ণ জোহর। ধর্ম প্রোডাকশন্সের ছবিতেই অভিনয় করবেন ইব্রাহিম। বোমান ইরানির পুত্র কায়োজ়ে ইরানি ছবিটি পরিচালনা করছেন। তিনি ইতিমধ্যেই লোকেশনে পৌঁছে গিয়েছেন। সূত্র বলছে, সেনাবাহিনীর প্রেক্ষাপটে তৈরি হবে ছবিটি। সইফ পুত্রকে ছবিতে সেনার চরিত্রেই দেখবেন দর্শক। চরিত্রের জন্য বিগত ছ’মাস ধরে প্রস্তুতি নিয়েছেন ইব্রাহিম।

‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিতে কর্ণের সহকারী হিসেবে কাজ করেছেন ইব্রাহিম। ইন্ডাস্ট্রির গুঞ্জন শুরু থেকেই অভিনয় নিয়ে বেশ সচেতন তিনি। কেউ কেউ বলছেন, কেরিয়ারের শুরুতে সইফ নিজেও তাঁর কেরিয়ারের শুরুতে এতটা সিরিয়াস ছিলেন না। তাই প্রথম ছবিতেই যে তিনি সফল হবেন, সেই বাজিও ধরছেন অনেকেই। সইফ নিজেও বিষয়টা নিয়ে উত্তেজিত। সারার সঙ্গে ইব্রাহিমের সম্পর্ক খুবই ভাল। প্রথম ছবিতে কাজের আগে সারা নাকি ভাইকে প্রতিটা মুহূর্তে সাহায্য করছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন