Entertainment News

চলতি বছরে সাত পাকে বাঁধা পড়লেন যে তারকারা

সেলেবদের বিয়ে বলে কথা, আম আদমির নজর তো থাকবেই। তাঁদের ব্রেক আপ হোক কী প্যাচ আপ, ডিনার ডেট বা বিয়ে, সিনে প্রেমীদের ঝোঁক থাকবেই সে দিকে। এ বছরেও সাত পাকে বাঁধা পড়লেন বেশ কিছু তারকা। এক ঝলকে দেখে নেওয়া যাক সেই সব বিয়েরই কিছু ছবি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০১৭ ১০:৩১
Share:
০১ ০৫

নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু- দিন কয়েক আগেই বিয়ে করলেন দক্ষিণী অভিনেতা নাগার্জুনের পুত্র নাগা চৈতন্য। নাগা বিয়ে করলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুকে। গোয়াতে বেশ জাঁকজমক ভাবেই অনুষ্ঠিত হল তাঁদের বিবাহ।

০২ ০৫

নীল নিতিন মুকেশ ও রুক্মিনী সহায়- এই বছরের প্রথমেই বিয়ের পিড়িতে বসেছিলেন অভিনেতা নীল নিতিন মুকেশ। পাত্রী রুক্মিনী সহায়। সেই বিয়ে উপলক্ষে ৯ ফেব্রুয়ারি উদয়পুরে গিয়েছিলেন সলমন খান, ক্যাটরিনা কইফ-সহ একাধিক তারকা।

Advertisement
০৩ ০৫

কবিতা কৌশিক ও রনিত বিশ্বাস- ‘এফআইআর’ খ্যাত অভিনেত্রী কবিতা কৌশিকও বিয়ে করেছেন এই বছরেই। তবে খুব সাধারণ ভাবেই নিজের বিয়ে সেরেছন এই অভিনেত্রী। অনেক দিনের বন্ধু রনিত বিশ্বাসের সঙ্গে কেদারনাথের শিব-পার্বতী মন্দিরে বিয়ে সারেন কবিতা। কিন্তু বিয়ের সিদ্ধান্তটি তড়িঘড়িই নিয়েছিলেন কবিতা। ২ দিনের ব্যবধানে সিদ্ধান্ত নিয়ে বিয়ের পিড়িতে বসেছিলেন তিনি। সেই কথা ফেসবুকে নিজেই জানিয়েছিলেন কবিতা কৌশিক।

০৪ ০৫

মন্দানা করিমি ও গৌরব গুপ্ত- চলতি বছরে বিয়ে করেছেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগী মন্দানা করিমি। জানুয়ারিতে বন্ধু গৌরব গুপ্তকে বিয়ে করেন মন্দানা। হাজির ছিলেন শাহিদ কপূর থেকে বি-টাউনের বহু সেলেব। যদিও বিয়ের ছ’মাসের মধ্যেই শ্বশুরবাড়ির বিরুদ্ধে বধু নির্যাতনের অভিযোগ করেন মন্দানা।

০৫ ০৫

নৌহিদ সাইরুশি ও রুস্তম- তাঁদের সম্পর্ক বহু দিনের। কিন্তু কিছুতেই যেন বিয়ের পিড়িতে বসতে চাইছিলেন না অভিনেত্রী নৌহিদ সাইরুশি। অতঃপর বিয়েটা সেড়ে ফেললেন ২০১৭তেই। ছোটবেলার বন্ধু এবং ব্যাডমিন্টন প্লেয়ার রুস্তমকেই বিয়ে করেন নৌহিদ। পার্সি মতে বিয়ে সাড়েন নৌহিদ ও রুস্তম। ‘আনোয়ার’, ‘লকির’, ‘ইনতেহা’-সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন নৌহিদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement