Katrina Kaif

হঠাৎই মন ঝুঁকেছে দক্ষিণে! ক্যাটরিনা কি বলিউডে আর ভরসা রাখতে পারছেন না?

মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’-এর চাকচিক্যে মোহিত ক্যাটরিনা। এ বার দক্ষিণে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২২ ২১:২৮
Share:

জাঁকজমক না কি আভিজাত্য, কিসের মোহে ক্যাট। ফাইল চিত্র।

এ বার দক্ষিণের ছবিতে কাজ করতে চান। ভৌতিক কমেডি ‘ফোন ভূত’ মুক্তির আগে ইচ্ছা প্রকাশ করলেন ক্যাটরিনা কইফ। আগেও বেশ কিছু তেলুগু এবং মলয়ালম ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। তবে সে অনেক দিন আগের কথা। এখনকার দক্ষিণী ইন্ডাস্ট্রি যে জায়গায় গিয়েছে তাতে কোন তারকার না লোভ হয়!

Advertisement

দক্ষিণে সাফল্যের রেখচিত্র ঊর্ধ্বমুখী। মণি রত্নমের ‘পোন্নিয়িন সেলভান ১’-এর চাকচিক্যে মোহিত বলিউডও। ক্যাটরিনা বললেন, “যদি এমন কোনও চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে, ভাষা কোনও বাধা হবে না। দক্ষিণে প্রতিভাধর পরিচালকরা রয়েছেন।”

এর পরই মণি রত্নমের কথায় গেলেন অভিনেত্রী। উদাহরণ টেনে বললেন, “মণি স্যরের ‘পোন্নিয়িন সেলভান ১’ কী ভাল ছবি, তাই না! এত জাঁকজমক, নিখুঁত সৌন্দর্য প্রতি ফ্রেমে সেই অপূর্ব সঙ্গীতনির্মাণ— আমি মুগ্ধ। জীবনের এই পর্বে এসে এমন একটা দুর্দান্ত কাজ চিনিয়ে দেয় তিনি কতটা বড় মাপের পরিচালক।”

Advertisement

ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর ‘ফোন ভূত’ প্রথম ছবি ক্যাটরিনার। সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সঙ্গে তাঁকে দেখা যাবে এই ছবিতে। আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ফোন ভূত’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন