Ira Khan Wedding

মু্ম্বইয়ে গেঞ্জি-শর্টস, উদয়পুরে পাজামা! ইরা-নূপুরের বিয়ের অনুষ্ঠানে একের পর এক চমক

গত ৩ জানুয়ারি মুম্বইয়ে সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। পাত্র, ইরার দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরে। মুম্বইয়ের পর এ বার পালা উদয়পুরের। সেখানেই আয়োজন জমকালো বিয়ের অনুষ্ঠানের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৪ ১৯:২৭
Share:

বিয়ের অনুষ্ঠানে নূপুর শিখরে ও ইরা খান। ছবি: সংগৃহীত।

মুম্বই থেকে শুরু বিয়ের অনুষ্ঠান। গত ৩ জানুয়ারি মায়ানগরীর এক বিলাসবহুল হোটেলে সইসাবুদ করে আইনি বিয়ে সেরেছেন আমির খানের কন্যা ইরা খান। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরেকে আইনি মতে বিয়ে করেন ইরা। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আত্মীয়, পরিজন ও বর-কনের কাছের বন্ধুরা। পারিবারিক অনুষ্ঠানের পর এ বার পালা ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিং’-এর। রাজস্থানের উদয়পুরের এক বিলাসবহুল হোটেলে ৮ থেকে ১০ জানুয়ারি অনুষ্ঠিত হতে চলেছে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠান। সেখানে থাকছে গায়েহলুদ, মেহেন্দি, সঙ্গীতের মতো অনুষ্ঠান। তবে আমিরের মেয়ের বিয়ে বলে কথা। আর পাঁচটা বিয়ের চেয়ে যে তা আলাদা হতে চলেছে, তার আভাস পাওয়া গিয়েছিল মুম্বইয়ের অনুষ্ঠানেই। নিজের বিয়েতে শাড়ি বা লেহঙ্গা নয়, হারেম প্যান্ট, ব্লাউজ় ও ওড়নায় সেজেছিলেন ইরা। অন্য দিকে, আট কিলোমিটার দৌড়ে গেঞ্জি ও হাফপ্যান্ট পরে সোজা বিয়ের মঞ্চে এসে উঠেছিলেন নূপুর। মুম্বইয়ের সঙ্গে তাল মিলিয়ে এ বার উদয়পুরেও তেমনই আয়োজন করলেন যুগল।

Advertisement

ইতিমধ্যেই সমাজমাধ্যমের পাতায় প্রকাশ্যে এসেছে ইরা ও নূপুরের মেহেন্দির অনুষ্ঠানের ছবি। মেহেন্দির অনুষ্ঠানের জন্য হালকা গোলাপি রঙের পোশাকে সেজেছিলেন ইরা। কনের পোশাকের সঙ্গে সাযুজ্য রেখে অন্দরসজ্জাতেও গোলাপি আভা। সেই অনুষ্ঠানে যদিও গেঞ্জি ও শর্টস পরেননি নূপুর। গোলাপি ও বাদামি রঙের পোশাকে সেজেছিলেন তিনি। তবে আসল অনুষ্ঠান নাকি শুরু হতে চলেছে মেহেন্দির পরে। বন্ধুদের নিয়ে নাকি একটি পাজামা পার্টির আয়োজন করেছেন ইরা ও নূপুর। সেখানে থাকবেন ইরার কাছের বন্ধু ও ‘লিটল থিংস’ খ্যাত অভিনেত্রী মিথিলা পালকরও।

খবর, উদয়পুরে ইরা ও নূপুরের বিয়ের অনুষ্ঠানে বসতে চলেছে চাঁদের হাট। আমিরের মেয়ের বিয়েতে উপস্থিত থাকতে চলেছেন শাহরুখ খান, সলমন খান থেকে শুরু করে অমিতাভ বচ্চনও। খবর, হোটেলের মোট ১৭৬টি ঘরই বুক করা হয়েছে ইরা ও নূপুরের বিয়ে উপলক্ষে। বিয়েতে নাকি আমন্ত্রিতের তালিকায় আছেন ২৫০ জন অতিথি। উদয়পুরে জাঁকজমক করে বিয়ের পর মুম্বইয়ে রিসেপশন পার্টির আয়োজন রেখেছেন ইরা ও নূপুর। খবর, আগামী ১৩ জানুয়ারি নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারে অনুষ্ঠিত হতে চলেছে যুগলের রিসেপশন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন