Entertainment News

ভারতে ফিরলেন ইরফান, শুটিংয়ে ফেরা নিয়ে জল্পনা

২০১৭-র ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান এবং পাক অভিনেত্রী সাবা কামার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১৮
Share:

ইরফান খান।

ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেতা ইরফান খান। দীর্ঘ দিন ধরেই লন্ডনে চিকিত্সা চলছে তাঁর। এর মধ্যেই ভারতে ফিরলেন তিনি। সূত্রের খবর, ‘হিন্দি মিডিয়াম ২’-এর শুটিং করতে এসেছেন তিনি।

Advertisement

ইরফানের ঘনিষ্ঠ এক সূত্র সাংবাদিকদের বলেন, “ইরফান মুম্বইতে এসেছেন। কিন্তু ওকে নিয়ে প্রচুর ভুয়ো খবরও ছড়াচ্ছে। ‘হিন্দি মিডিয়াম ২’-এর শুটিং চলছে এ কথা ঠিক। কিন্তু ইরফান শুটিং করবেন কিনা, তা এখন নিশ্চিত নয়।”

২০১৭-র ১৯ মে মুক্তি পেয়েছিল ‘হিন্দি মিডিয়াম’। সে ছবির সাফল্যের পর সিক্যুয়েল তৈরির সিদ্ধান্ত নেন নির্মাতারা। প্রথমটিতে অভিনয় করেছিলেন ইরফান এবং পাক অভিনেত্রী সাবা কামার। সিক্যুয়েলেও ইরফানকেই কাস্ট করার কথা ভাবা হয়। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে প্রথমে ছবিটি ইরফান করবেন কিনা, তা ঠিক ছিল না। সূত্রের খবর, লন্ডনে গিয়ে নির্মাতারা ইরফানকে চিত্রনাট্য পড়ান। তার পর তিনি শুটিং করতে রাজি হন।

Advertisement

আরও পড়ুন, আগামী ৮ মার্চ প্রেমের নতুন মানে খুঁজতে শেখাবেন কনীনিকা?

ক্যানসারে আক্রান্ত হওয়ার পর ইরফান অভিনীত শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘কারওয়া’। ফের তাঁর শুটিং ফ্লোরে ফেরার খবরে অপেক্ষার পারদ চড়ছে সিনে মহলে।

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন