Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

আগামী ৮ মার্চ প্রেমের নতুন মানে খুঁজতে শেখাবেন কনীনিকা?

ভ্যালেন্টাইনস্ ডে আসন্ন। ভ্যালেন্টাইনস্ ডে কী ভাবে সেলিব্রেট হয়, তা জানতে চাওয়া হয়েছিল সাধারণ দর্শকের কাছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৫৭
Save
Something isn't right! Please refresh.
কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

Popup Close

বিয়ের কত বছর হল? কর্তা স্মার্টলি বললেন, ‘‘ফর্টি নাইন’’। ‘‘অ্যাই, আটতিরিশ’, চোখ পাকিয়ে শুধরে দিলেন পাশে দাঁড়ানো গিন্নি।

বিয়ের পর ভ্যালেন্টাইনস্ ডে সেলিব্রেট করা হয়? মধ্যবয়স্ক বললেন, ‘‘আমরা কেক কেটেছি, ফুল দিয়েছি।’’ আর মধ্যবয়স্কা বললেন, ‘‘শুনেছি কিন্তু কোনওদিন কিছু বুঝতে পারিনি।’’ আবার ষাটোর্দ্ধা বললেন, ‘‘আজকালকার ছেলেমেয়েরা আছে, সাতদিন পরে ডিভোর্স হয়ে যাবে ওদের ভ্যালেন্টাইনস্ ডে দরকার। আমাদের দরকার নেই।’’

ভ্যালেন্টাইনস্ ডে আসন্ন। ভ্যালেন্টাইনস্ ডে কী ভাবে সেলিব্রেট হয়, তা জানতে চাওয়া হয়েছিল সাধারণ দর্শকের কাছে। বিভিন্ন উত্তরই প্রথমে পড়লেন আপনি। প্রেমের মানে আপনার কাছে যাই হোক না কেন, আসন্ন ৮ মার্চ নাকি প্রেমের নতুন মানে খোঁজার দিন। এমনটাই দাবি করছে ‘উইন্ডোজ’। কারণ ওই দিনই মুক্তি পাবে পৃথা চক্রবর্তী পরিচালিত নতুন ছবি ‘মুখার্জীদার বউ’।

Advertisement

আরও পড়ুন, অল্প বয়সে সাফল্যে পিআর কতটা কাজে লাগল? ঋদ্ধি বললেন...

‘উইন্ডোজ’ প্রোডাকশনের এই ছবিতে শাশুড়ির ভূমিকায় রয়েছেন অনসূয়া মজুমদার এবং বউমা কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শাশুড়ি-বউয়ের সম্পর্কের জটিলতা, গভীরতা, ভাল-মন্দ মিশিয়ে এগোবে ছবির গল্প। লিখেছেন সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায়।

তবে এ ছবি শুধুমাত্র মহিলাদের জন্য নয়, পুরুষদের জন্যও। আগেই জানিয়েছিলেন এ ছবির প্রেজেন্টার নন্দিতা রায়। দৈনন্দিনতার এক আলাদা আঙ্গিক বোনা হয়েছে ছবি জুড়ে। অনসূয়া, কনীনিকা ছাড়াও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এ ছাড়াও অপরাজিতা আঢ্য, বাদশা মৈত্র, বিশ্বনাথ বসুর মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি মুক্তি পাবে আগামী ৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবসে।

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)



Tags:
Koneenica Banerjeeকনীনিকা বন্দ্যোপাধ্যায় Tollywood Celebrities Bengali Movie Upcoming Movies
Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement