Srabonti

Srabanti: বহরমপুরে তৃণমূলের পুরভোটের প্রচারে শ্রাবন্তী, পদ্মফুল ছেড়ে পাকাপাকি জোড়াফুলেই?

এ ভাবেই কি ধীরে ধীরে অভিনেত্রী পদ্মফুল ছেড়ে জোড়াফুলে ফুটতে চলেছেন? শ্রাবন্তীর একের পর এক পদক্ষেপ সে দিকেই ইঙ্গিত করছে

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২২ ১৯:৩৮
Share:

ফের শিরোনামে শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ফের শিরোনামে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। প্রেমে নয়, এ বার রাজনীতির কারণে চর্চায় অভিনেত্রী। পরনে নীল-সাদা সালোয়ার-কামিজ। খবর, এই সাজেই বুধবার তিনি বহরমপুরে পুরভোট উপলক্ষে সেখানকার তৃণমূল প্রার্থীর রোড শো-তে অংশ নিয়েছিলেন। শোনা যাচ্ছে, সেখানেই তিনি নাকি জানিয়েছেন, তিনি জোড়াফুলেই আছেন!

Advertisement

গত নভেম্বরে টুইটে শ্রাবন্তী বিজেপি ছাড়ার কথা ঘোষা করেন। তাঁর অভিযোগ, ‘বাংলার উন্নয়নের জন্য বিজেপি আন্তরিক নয়। বাংলার জন্য কাজ করার মনোভাবের অভাব রয়েছে তাদের।’ ওই মাসেই বাসন্তীতে শাসক দলের চার বিধায়কের সংবর্ধনা অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। শাসক দলের শওকত মোল্লা সে দিন দাবি জানিয়েছিলেন, এই মঞ্চেই তিনি নাকি ঘাসফুল হয়ে ফুটতে চলেছেন নতুন করে! শ্রাবন্তীও সে দিন শাসক দলের মঞ্চে দাঁড়িয়ে বলেছিলেন, তাঁকে ডাকলে আবারও তিনি আসবেন। তার পরেই পুরভোটের আগে তৃণমূলের প্রচারে সামিল তিনি।

এ ভাবেই কি ধীরে ধীরে অভিনেত্রী পদ্মফুল ছেড়ে জোড়াফুলে ফুটতে চলেছেন? শ্রাবন্তীর একের পর এক পদক্ষেপ সে দিকেই ইঙ্গিত করছে। এ দিন বহরমপুরে তৃণমূল প্রার্থীর প্রচারে জনসভা ও রোড শো-তে অভিনেত্রীর সঙ্গে ছিলেন বহরমপুর টাউন তৃণমূল কংগ্রেস সভাপতি নাড়ুগোপাল মুখোপাধ্যায়। শোনা যাচ্ছে, প্রচারে নাকি শ্রাবন্তী এ-ও বলেন, ‘‘মমতাদি সবার দিদি। ভীষণ আন্তরিক, ভাল মানুষ। সবার পাশে সব সময় থাকেন। তাই জোড়াফুলে ভোট দিয়ে তৃণমূলকেই জয়ী করুন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন