Alia Bhatt

RRR: ‘আরআরআর’-এ গুরুত্ব দেওয়া হয়নি! রাজামৌলির উপর চটলেন আলিয়া?

ইন্ডাস্ট্রির গুঞ্জন, পরিচালক মশাইয়ের উপর গোসা হয়েছে আলিয়া ভট্টের। ছবিতে তাঁর খুব কম সংখ্যক দৃশ্য রাখায় নাকি ‘সীতা’ বেশ চটেছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ মার্চ ২০২২ ১৯:৫৯
Share:

আলিয়া চটে রাজামৌলির উপর?

বক্স অফিসে টইটম্বুর ‘আরআরআর’-এর ভাঁড়ার। তিন দিনেই ৫০০ কোটির ব্যবসা করে নিয়েছে এস এস রাজামৌলির এই মহাকাব্যিক ছবি। কিন্তু এই সাফল্যের মাঝেই দানা বেঁধেছে বিতর্ক। ইন্ডাস্ট্রির গুঞ্জন, পরিচালক মহাশয়ের উপর গোসা হয়েছে আলিয়া ভট্টের। ছবিতে তাঁর খুব কম সংখ্যক দৃশ্য রাখায় নাকি ‘সীতা’ বেশ চটেছেন । শোনা যাচ্ছে, ইনস্টাগ্রামে রাজামৌলিকে ‘আনফলো’ করেছেন আলিয়া। মুছে দিয়েছেন তাঁর সঙ্গে তোলা ছবি।

‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র সুবাদে আলিয়া এখন ২০০ কোটির ক্লাবের সদস্য। শোনা যায়, রাজামৌলির ছবিতে ২০ মিনিটেরও কম সময়ের জন্য দর হেঁকেছিলেন ন’কোটি। তবে আচমকাই কেন চটলেন তিনি?

Advertisement


আলিয়ার এক ঘনিষ্ঠের দাবি, এ সবই আসলে রটনা। রাজামৌলির সঙ্গে আলিয়ার সম্পর্কে কোনও চিড় ধরেনি। সেই ব্যক্তির কথায়, “আলিয়া রাজামৌলিকে খুবই সম্মান করে। কাজ করতে করতে ছবির সব শিল্পীর সঙ্গেই ওর সুসম্পর্ক গড়ে উঠেছিল। আলিয়া মোটেই ছবি নিয়ে অখুশি নয়। ও রাজামৌলিকে কখনও ইনস্টাগ্রামে ফলো করেনি। তাই আনফলো করার প্রশ্ন ওঠে না। ‘আরআরআর’-এর প্রচারের সব পোস্ট ও সরিয়ে দিয়েছে। সব ছবির ক্ষেত্রেই এটা ও করে থাকে।”

সেই ব্যক্তি জানিয়েছেন, ছবিতে আলিয়ার অভিনয় খুবই প্রশংসা পেয়েছে। এমনকি জুনিয়র এনটিআরের সঙ্গে তাঁর একটি দৃশ্য নাকি পছন্দ হয়েছে অনেকের।

Advertisement

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন