সেকি! এ বার মৈনাকের সঙ্গে প্রেম করছেন এনা?

দেখালেন তিনি দেখালেন… চলতি বিগ বসের ঘরে অভিনেত্রী এনা সাহার জন্য অনেকটা এমন ধারণাই তৈরি হয়েছে তাঁর রুমমেটদের। এনার কাজকর্ম, ব্যবহার দেখে তাঁর সম্বন্ধে পাল্টে যাচ্ছে ঘরের অন্য লোকেদের ধারণা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৬ ১২:০০
Share:

দেখালেন তিনি দেখালেন…

Advertisement

চলতি বিগ বসের ঘরে অভিনেত্রী এনা সাহার জন্য অনেকটা এমন ধারণাই তৈরি হয়েছে তাঁর রুমমেটদের। এনার কাজকর্ম, ব্যবহার দেখে তাঁর সম্বন্ধে পাল্টে যাচ্ছে ঘরের অন্য লোকেদের ধারণা।

কেন বলুন তো? কার পাকা ধানে মই দিলেন অভিনেত্রী?

Advertisement

গত রবিবারই বিগ বসের ঘর থেকে বাদ পড়েছে কোরিওগ্রাফার স্যান্ডি। যাঁর সঙ্গে জমে উঠেছিল এনার প্রেম। একসঙ্গে বেড শেয়ার হোক বা লুকিয়ে চুমু— সবেতেই টিআরপির গ্রাফ ছিল ঊর্দ্ধমুখী। তাই স্যান্ডির বাদ পড়াটা বেশ আকস্মিক ছিল। এনাও ক্যামেরার সামনে ভেঙে পড়েছিলেন। কেঁদে ভাসিয়েছিলেন নায়িকা।

কিন্তু, স্যান্ডি-বিনা এক বেলা কাটতেই খেলা ঘুরে গেল। স্যান্ডির চলে যাওয়ার দুঃখ ভুলে এনা এখন অন্য এক প্রতিযোগী মৈনাকের প্রেমে হাবুডুবু। বিগ বসের বাড়ির লনে মৈনাককে জড়িয়ে শুয়ে থাকা হোক বা তাঁর জন্য স্পেশ্যাল কেয়ার— দর্শকদের সবই চোখে পড়ছে। এমনকী, বিস বসের একাধিক প্রতিযোগীর দাবি, এনা বলেছেন, তিনি নাকি প্রেম ছাড়া থাকতেই পারেন না!

সত্যিই কি ঘণ্টায় ঘণ্টায় প্রেমিক বদলান এনা? নাকি সবই কন্ট্রোল করছে টিআরপি?

আরও পড়ুন, স্যান্ডি আউট, বিগ বসে এ বার কী করবেন এনা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন