Entertainment News

নেহা কি সন্তানসম্ভবা? প্রকাশ্যে এল সত্যি…

জল্পনা শুরু হয়েছিল, নেহা ধুপিয়া নাকি সন্তানসম্ভবা। সে কারণেই নাকি হঠাত্ করে বিয়ে করলেন। তারকা সুলভ কোনও আড়ম্বর ছাড়াই কেন সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ জুন ২০১৮ ১৫:১১
Share:

দম্পতি। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

দিন কয়েক আগেই অঙ্গদ বেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। কিন্তু কোনও বলিউডি আড়ম্বর নয়। বরং বেশ সাধারণ ভাবেই বিয়ে করেছেন এই সেলেব। আর তার পর থেকেই ইন্ডাস্ট্রির গসিপ চর্চায় উঠে এসেছে একটি নতুন বিষয়।

Advertisement

জল্পনা শুরু হয়েছিল, নেহা ধুপিয়া নাকি সন্তানসম্ভবা। সে কারণেই নাকি হঠাত্ করে বিয়ে করলেন। তারকা সুলভ কোনও আড়ম্বর ছাড়াই কেন সাতপাকে বাঁধা পড়লেন নায়িকা? এ নিয়ে বিস্তর চর্চা হলেও মুখ খোলেননি অভিনেত্রী স্বয়ং।

তবে এ বার এ সব গসিপের যোগ্য জবাব দিলেন নেহার বাবা প্রদীপ সিংহ ধুপিয়া। দৈনিক ভাস্করকে সম্প্রতি তিনি বলেন, ‘‘এমন কোনও ঘটনা ঘটেনি। লোকেরা নিজের ইচ্ছে মতো কথা বলছে। তাদের ইচ্ছে মতো অপপ্রচার করছে।’’

Advertisement

আরও পড়ুন, সোনমের বিয়েতে কেন যাননি, প্রকাশ্যে বললেন দীপিকা

ঘনিষ্ঠ আত্মীয় এবং বন্ধুদের উপস্থিতিতে দিল্লির গুরুদ্বারে বিয়ে করেছিলেন নেহা-অঙ্গদ। পরে সোশ্যাল মিডিয়ায় একে অপরকে প্রিয় বন্ধু হিসেবে সম্বোধন করে এই খুশির খবর দিয়েছিলেন তাঁরা। কিন্তু পরে যে বিয়ে নিয়ে এই গসিপ হতে পারে, তা বোধহয় কেউই ভাবেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন