Pilu

পুজোর পর বন্ধ হতে চলেছে ‘পিলু’? নতুন গুঞ্জন শুরু টলিপাড়ায়

‘উমা’, ‘যমুনা ঢাকি’র পর আরও এক ধারাবাহিক বন্ধের খবর স্টুডিয়োপাড়ায়। এক বছর কাটতে না কাটতেই কি বন্ধ হতে চলেছে ‘পিলু’? নতুন খবর শোনা যাচ্ছে টলিপাড়ায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২২ ১৪:৩২
Share:

বন্ধ হতে চলেছে ‘পিলু’?

একের পর এক ধারাবাহিক বন্ধের খবর। ইতিমধ্যেই বন্ধ হয়েছে বেশ কিছু ধারাবাহিক। সেই তালিকায় নাম জু়ড়তে চলেছে আরও এক মেগার। স্টুডিয়োপাড়ায় গুঞ্জন, পুজোর পর বন্ধ হতে চলেছে ‘পিলু’। সদ্য বন্ধ হয়েছে ‘উমা’, ‘যমুনা ঢাকি’, ‘অপরাজিতা অপু’-সহ একাধিক ধারাবাহিক। এ বার নাকি শেষে হওয়ার পালা আহির আর পিলুর গল্পের।

Advertisement

শেষ কয়েক সপ্তাহের রেটিং চার্টে এই ধারাবাহিকের নম্বর লক্ষ করলে দেখা যাবে, যত দিন এগোচ্ছে নম্বর ততই কমছে। ‘পিলু’র শুরুর দিকে নম্বর যদিও ছয়ের গণ্ডি পেরিয়েছিল। কিন্তু তার পর সেই নম্বর কমতে কমতে তলানিতে এসে ঠেকেছে। দর্শকের অভিযোগ গল্পে কেন আর আহির, পিলুকে সে ভাবে দেখা যাচ্ছে না? গল্পের কেন্দ্রে এখন রঞ্জা আর মল্লার। কিছু দিন আগে ধারাবাহিকের নাম পরিবর্তন করে দেওয়া উচিত বলে রসিকতাও করেছিলেন ‘পিলু’র দর্শক। এ বিষয়ে নিয়ে চ্যানেল কর্তৃপক্ষ কখনও মুখ খোলেননি।

সত্যিটা ঠিক কী? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় গৌরব রায়চৌধুরীর সঙ্গে। তিনি বলেন, “আমিও শুনছি। তবে এখনও পর্যন্ত চূড়ান্ত কিছুই জানানো হয়নি। তাই সঠিক উত্তর দিতে পারব না।”

Advertisement

অন্য দিকে একই সময় আর এক চ্যানেলে দেখানো হয় ‘নবাব নন্দিনী’। পরে শুরু হলেও ‘পিলু’-কে টেক্কা দিয়ে অনেকটাই এগিয়ে গিয়েছে নবাব আর নন্দিনীর প্রেমকাহিনি। পুজোর পর ‘স্টার জলসা’ এবং ‘জি বাংলা’ দুই চ্যানেলেই এক গুচ্ছ নতুন ধারাবাহিক আসার কথা। তা হলে পিলুর পরিবর্তে আসবে কোন ধারাবাহিক? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন