Nabab Nandini Serial

শীঘ্রই শেষ হচ্ছে ‘নবাব নন্দিনী’ সিরিয়াল! কী বললেন পর্দার নবাব?

যত দিন যাচ্ছে, ছোট পর্দায় একটি নতুন ধুম পড়েছে। অল্প দিনেই শেষ হচ্ছে সিরিয়াল। তবে কি এ বার সেই একই পথে হাঁটছে ‘নবাব নন্দিনী’ সিরিয়ালের টিম?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০১
Share:

এ বার কি বন্ধ হওয়ার পথে সিরিয়াল ‘নবাব নন্দিনী’! কী বললেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ? ফাইল চিত্র

ইদানীংকালে টলিপাড়ায় নতুন ধুম। মাত্র কয়েক মাস সম্প্রচারের পরই সব সিরিয়াল বন্ধ করে দেওয়ার প্রবণতা। এরই মধ্যে টলিপাড়ায় নতুন গুঞ্জন, এ বার নাকি বন্ধ হতে চলেছে ‘স্টার জলসা’র সিরিয়াল ‘নবাব নন্দিনী।’ এই সিরিয়ালের মাধ্যমে প্রথম বার ছোট পর্দায় জুটি বেঁধেছেন অভিনেতা রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পাল।

Advertisement

‘এসভিএফ’ প্রযোজিত এই সিরিয়ালের পরিকল্পনার দিন থেকেই কাস্টিং থেকে সব কিছুই আড়ালে রেখেছিলেন সবাই। নতুন সিরিয়ালে কাজ করা নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন ইন্দ্রাণী এবং রিজওয়ান ওরফে সানি। তবে সিরিয়ালের শুরুটা যে দর্শকের মন্দ লাগেনি, তা টিআরপি চার্টে নম্বর দেখলেই বোঝা যায়। কিন্তু দিন যত গড়িয়েছে নম্বর ততই কমেছে ‘নবাব নন্দিনী’র। এই নম্বর দেখেই অনেকেরই শঙ্কা, তবে কি এ বার বন্ধ হওয়ার পথে এই সিরিয়ালও? নায়কের কথায় কিন্তু এই খবর পুরোই মিথ্যে।

আনন্দবাজার অনলাইনের তরফে সানির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “না, এমন কিছুই হচ্ছে না। তবে সময় পরিবর্তন করা হয়েছে। এখন থেকে বিকালে সম্প্রচারিত হবে ‘নবাব নন্দিনী’। এইটুকুই পরিবর্তন হয়েছে।”

Advertisement

কিছু দিন আগেই রাজস্থানে ঘুরে এসেছেন সানি। জমিয়ে মায়ের জন্মদিন পালনের মুহূর্তও দেখা গিয়েছে তাঁর ফেসবুকে। ব্যক্তিগত জীবন থেকে পেশাদারি জগৎ— এই মুহূর্তে নায়ক যে অনেকটা শান্তিতে, সেটা তাঁর কথায় স্পষ্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন