Suman Dey Controversy

সুমন দে এবং সুরভি সান্যালের প্রেম ভাঙার নেপথ্যে কি রয়েছেন রোশনি ভট্টাচার্য?

বেশ অনেক দিন হল প্রেম ভেঙেছে অভিনেতা সুমন দে-র। শোনা গিয়েছিল, অন্য কোনও নায়িকার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। সত্যিই কি তাই?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৬:৪৫
Share:

অন্য নায়িকার সঙ্গে সম্পর্কে জড়ালেন সুমন? —ফাইল চিত্র।

তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন অভিনেতার প্রেমিকা। সিরিয়ালের পরিচিত মুখ সুমন দে। এই মুহূর্তে ‘তুমি যে আমার মা’ সিরিয়ালে তাঁকে দেখছেন দর্শক। এই নতুন সিরিয়ালে অভিনয়ের পরেই অভিনেত্রী সুরভি সান্যালের সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। ইন্ডাস্ট্রির গুঞ্জন, অন্য নায়িকার সঙ্গে সম্পর্ক জড়িয়েছেন সুমন। তাই নাকি সুরভির প্রতি আর কোনও আকর্ষণ নেই তাঁর। যদিও এমন কোনও কথাই প্রকাশ্যে স্বীকার করেননি অভিনেতা।

Advertisement

মঙ্গলবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন সুমন। সেটের এক জনের জন্মদিন। সেই উপলক্ষেই শুটিং ফ্লোরে কেক কাটা হয়েছিল। সবাই একসঙ্গে ছবিও তুলেছিলেন। জন্মদিন পালনের ছবিতে দেখা যাচ্ছে সুমনের গা ঘেঁষে দাঁড়িয়ে তাঁর সহ-অভিনেত্রী রোশনি তন্বী ভট্টাচার্য।মাঝে শোনা গিয়েছিল, রোশনির সঙ্গে সম্পর্কের কথা নাকি জানতে পেরে গিয়েছিলেন সুরভি। তা নিয়ে নাকি অশান্তিও হয়েছিল। যদিও এ প্রসঙ্গে কেউ কখনও মুখ খোলেননি। তবে বন্ধুর জন্মদিনে রোশনি আর সুমনকে একসঙ্গে দেখে প্রশ্ন উঠছে অনেক। তবে কি সত্যিই তাঁরা সম্পর্কে রয়েছেন?

প্রসঙ্গত, বিচ্ছেদ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুমনের সঙ্গে। তিনি প্রসঙ্গ এড়িয়ে গিয়েছিলেন। বলেছিলেন, তিনি এই বিষয়ে কোনও কথা বলতে চান না। রোশনি আর সুমনের সম্পর্কের সত্যিটা কী? সেই উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন