Tollywood Actor Controversy

বিয়ের আগে ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা অভিনেতার! হাতেনাতে ধরলেন হবু-স্ত্রী

সুমন দে ছোট পর্দার চেনা মুখ। বেশ অনেকগুলি সিরিয়াল করে ফেলেছেন তিনি। তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনলেন প্রেমিকা।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৮:২৪
Share:

আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুরভি। ছবি: ফেসবুক।

সুরভী সান্যাল আর সুমন দে ছোট পর্দার পরিচিত মুখ। বিশেষত ‘তুমি যে আমার মা’, ‘নকশি কাঁথা’ সিরিয়ালের মাধ্যমে বাঙালি দর্শকের কাছে যথেষ্ট জনপ্রিয় হয়ে উঠেছেন সুমন। বেশ কয়েক বছর সুরভীর সঙ্গে সম্পর্কে ছিলেন সুমন। আচমকাই জানুয়ারির প্রথম সপ্তাহে সুমনের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন সুরভি। কিন্তু কী এমন ঘটল?

Advertisement

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন সুরভী। ছবি: ফেসবুক।

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুরভীর সঙ্গে। তিনি বলেন, “প্রায় এক মাস হয়ে গেল আমার সঙ্গে সুমনের কোনও যোগাযোগ নেই। বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিনে ওর ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ধরি সুমনকে। তার পর আর আমার বলার ভাষা ছিল না। আমি ভাবতেই পারছি না ও এই ভাবে চিট করল। ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে নিজেদের সম্পর্কের কথা, বিয়ের কথা ঘোষণা করেছিলাম। মধ্যবিত্ত পরিবার আমাদের। রাস্তাঘাটে মা-বাবাকে কথা শুনতে হচ্ছে। সেটা ভেবেই খারাপ লাগছে।”

Advertisement

শিলিগুড়িতেই বাড়ি তাঁদের দু’জনের। কোনও এক পুজোর সময় তাঁদের দেখা হয়েছিল। সুমনের ঠাকুমা মারা যাওয়ায় তাঁদের বিয়ে পিছিয়ে যায়। পরিকল্পনা ছিল ২০২৩ সালের শেষে কিংবা ২০২৪ সালের শুরুতেই বিয়েটা সেরে ফেলবেন তাঁরা। কিন্তু সব কিছু ঘেঁটে গিয়েছে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে সুমনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি এই বিষয়ে কোনও মন্তব্যই করতে চাই না। সরি।” আপাতত সুমন ব্যস্ত ‘তুমি যে আমার মা’ সিরিয়ালের শুটিংয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন