Lokkhi Kakima Superstar

শেষের পথে লক্ষ্মী কাকিমার যাত্রা! ডিসেম্বরেই হবে শেষ দিনের শুটিং?

একের পর এক ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার খবর। স্টুডিয়োপাড়ায় আরও এক মেগা বন্ধের ফিসফাস। শেষ হবে নাকি লক্ষ্মী কাকিমার গল্প।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২২ ২০:১৩
Share:

টালিগঞ্জের পাড়ায় নতুন খবর, এ বার নাকি শেষের হওয়ার পথে ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’।

নতুন কিছু শুরু করতে গেলে কিছুর শেষ হওয়া প্রয়োজন। একের পর এক ধারাবাহিক শুরু হওয়ার খবর যেমন আসছে, তেমনই চলছে একের পর এক ধারাবাহিক বন্ধের খবর। স্টুডিয়োপাড়ায় আবারও ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন। এ বার নাকি শেষ হতে চলেছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার।’

Advertisement

১৯ ডিসেম্বর থেকে শুরু হতে চলেছে ‘রাঙা বউ’। যা দর্শক দেখতে পাবেন রাত ৮.৩০টায়। তাই স্বাভাবিক ভাবেই সময় বদলেছে লক্ষ্মী কাকিমার। কারণ ঠিক এই সময়েই দেখানো হত এই ধারাবাহিক। সাময়িক ভাবে ধারাবাহিকের সময় বদলে গিয়েছে। টালিগঞ্জের পাড়ায় নতুন খবর, এ বার নাকি শেষের হওয়ার পথে অপরাজিতা আঢ্য এবং দেবশঙ্কর হালদার অভিনীত এই ধারাবাহিকও।

‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ মেগার শেষ দিনের শুটিং নাকি ১৯ ডিসেম্বর। যদিও চ্যানেল এবং ধারাবহিকের কলাকুশলীর থেকে এখনও এমন কোনও বার্তা নেই। তবে এতগুলি নতুন ধারাবাহিকের প্রোমো আসার পর থেকেই দর্শক মনে প্রশ্ন ছিল, কোন কোন ধারাবাহিক শেষ হবে? ইতিমধ্যেই শেষ হয়েছে ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক। তবে কি ‘লক্ষ্মী কাকিমা’-র যাত্রাও শেষের পথে? উত্তর দেবে সময়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন