সলমন নন, তাহলে কাকে চুমু খাচ্ছেন য়ুলিয়া?

এই তো বেশ ভালই চলছিল। হবু শাশুড়িকে সামলানো আবার উডবি হাবির হাত ধরে পার্টি-শার্টি, আদর্শ ‘খান-দানি’ বউ হয়ে ওঠার সমস্ত তালিমই নিচ্ছিলেন লুলিয়া। একের পর এক পরীক্ষায় স্টার মার্কস পেয়ে উতরেও যাচ্ছিলেন দিব্যি। কিন্তু হঠাৎ এক ঘড়া গঙ্গাজলে এক বিন্দু চোনার মতো এ কী কাণ্ড!

Advertisement
শেষ আপডেট: ১৫ মে ২০১৬ ১৫:২৬
Share:

য়ুলিয়াকে চুমু খাচ্ছেন যে পুরুষটি তিনি আর কেউ নন, য়ুলিয়ার প্রাক্তন স্বামী মারিয়াস মোগা।

এই তো বেশ ভালই চলছিল। হবু শাশুড়িকে সামলানো আবার উডবি হাবির হাত ধরে পার্টি-শার্টি, আদর্শ ‘খান-দানি’ বউ হয়ে ওঠার সমস্ত তালিমই নিচ্ছিলেন লুলিয়া। একের পর এক পরীক্ষায় স্টার মার্কস পেয়ে উতরেও যাচ্ছিলেন দিব্যি। কিন্তু হঠাৎ এক ঘড়া গঙ্গাজলে এক বিন্দু চোনার মতো এ কী কাণ্ড! হঠাৎ প্রকাশিত হল সলমন খানের গার্লফ্রেন্ড য়ুলিয়া ভান্তুরের কিছু ছবি। এই পর্যন্তও সব ঠিকই ছিল। কিন্তু সেই ছবি প্রকাশিত হতেই দেখা গেল ছবিতে সল্লু ভাই নয়, অন্য এক পুরুষের বক্ষলগ্না হয়ে তাঁর সঙ্গে লিপ-লক করছেন হবু খান। এই ছবি প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই স্বাভাবিকভাবেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয় নি। এক ঝলকে দেখে নিন সেই ছবিগুলি।

Advertisement

আরও পড়ুন, একী! টি-শার্ট তুলে কী দেখাচ্ছেন সলমনের প্রেমিকা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন