Hoichoi

উত্তর কলকাতার মধ্যবিত্ত পরিবারে আসছে ‘জাপানি ডল’!

‘‘এবার গল্পটা সেক্স টয় আর দোকান ঘিরে নয়। এখানে পরিবার এসেছে। উত্তর কলকাতার মানুষের সরল জীবনকে তুলে ধরা হয়েছে। আমার চরিত্র অনেক পরিণত। সেক্স টয় আর পরিবারের মধ্যে ভারসাম্য এনেছে জাপানি ডল,’’বললেন অভিনেতা রাজদীপ গুপ্ত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জুলাই ২০১৯ ১৭:৩৬
Share:

এই সিরিজে মুখ্য চরিত্রে রয়েছে রাজদীপ গুপ্ত এবং ইশা সাহা। ছবি- সংগৃহীত।

যৌনতা নিয়ে যে হিপোক্রিসি রয়েছে আমাদের মধ্যে সেটার মূলেই আঘাত করেছিল ওয়েব সিরিজ ‘জাপানি টয়’। এই ওয়েব সিরিজের জনপ্রিয়তার নিরিখে ‘হইচই’ প্ল্যাটফর্মে ১৫ অগস্ট আসছে সেই ‘জাপানি টয়’-এরই সিক্যুয়েল ‘জাপানি ডল’।

Advertisement

‘‘এ বার গল্পটা সেক্স টয় আর দোকান ঘিরে নয়। এখানে পরিবার এসেছে। উত্তর কলকাতার মানুষের সরল জীবনকে তুলে ধরা হয়েছে। আমার চরিত্র অনেক পরিণত। সেক্স টয় আর পরিবারের মধ্যে ভারসাম্য এনেছে জাপানি ডল,’’বললেন অভিনেতা রাজদীপ গুপ্ত।

‘সেক্স’নিয়ে কথা বলতে সাধারণ ভাবে প্রচুর জড়তা রয়েছে। এখনও এই আপত্তি, এই ঋজুতা কেন থাকবে? কেন খোলা মনে আলোচনা করা যাবে না বিষয়টি নিয়ে? সেই ধারণাটাই কোথাও একটা বদলে দেবে ‘জাপানি ডল’।

Advertisement

আরও পড়ুন: নগ্ন দৃশ্য নিয়ে রাজনৈতিক আপত্তিকে আমল না দিয়েই এগিয়ে চলেছে ‘আদাই’

এ বারের গল্পে জয় জাপানি ডলের ডিলার। এমন এক জাপানি ডল যা যৌন উত্তেজনা বাড়িয়ে তোলে বহুগুণ। জয় মধ্যবিত্তের ঘরে ঘরে অনলাইনে এই জাপানি ডল পৌঁছে দিতে চায়।

এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ ‘জাপানি টয়’-এর বিপুল সাফল্যের পর ‘জাপানি ডল’ কেমন সাড়া জাগাবে? এখন তার অপেক্ষা।

আরও পড়ুন: নিক ছাড়া আর কাদের সঙ্গে ইয়ট পার্টিতে মাতলেন প্রিয়ঙ্কা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন