Jasmine Roy

অন্তরঙ্গ মুহূর্তে ধরা পড়লেন জেসমিন-গৌরব !

দুজনে সিকিমে ছুটি কাটাতে গিয়েছেন। সেজেছেন সেখানকার ট্র্যাডিশনাল পোশাকে।

Advertisement

মৌসুমী বিলকিস

কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২০ ১৩:২১
Share:

জেসমিন-গৌরব—নিজস্ব চিত্র।

জেসমিন রায় আর গৌরব মণ্ডল পরস্পরের থেকে চোখ ফেরাতে পারছেন না আর। তাদের দেখছে বরফ ঢাকা ছাঙ্গু লেকও। ফ্রেমবন্দি হয়ে থাকলো মুহূর্ত।

Advertisement

দুজনে সিকিমে ছুটি কাটাতে গিয়েছেন। সেজেছেন সেখানকার ট্র্যাডিশনাল পোশাকে। তবে এই বেড়ানোর বিষয় নতুন নয়। সুযোগ পেলেই তাঁরা দেশ বিদেশে ঘুরতে বেরিয়ে পড়েন। অ্যাডভেঞ্চার স্পোর্টস-এও অংশ নেন।

সান বাংলার ‘কনেবউ’ ধারাবাহিকের নায়ক পারিজাতের ভূমিকায় এখন গৌরব।আর জি বাংলার ‘ত্রিনয়নী’ ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে জেসমিন অভিনয় করছেন জেসমিন নামের চরিত্রেই। চরিত্রের সঙ্গে নামের মিল জেনে তিনিও অবাক হয়েছিলেন।। গল্পেও নায়ক দৃপ্তর সঙ্গে রোম্যান্স করছেন জেসমিন।

Advertisement

আরও পড়ুন: আউটডোর শুটে সন্তুদাকে আইবুড়ো ভাত খাইয়েছিলাম: সাবিত্রী

সিকিমে ফ্রেমবন্দি জেসমিন-গৌরব

আর বাস্তবের রোম্যান্স? তাঁদের প্রেম শুরু বছর দেড়েক আগে। কী ভাবে? জেসমিন বললেন, “অ্যাকচুয়ালি আমাদের স্টোরিটা একটু হাট্‌কে। চার বছর আগে আমরা স্টার জলসার ‘কৃষ্ণ’ করতাম, ও কৃষ্ণ আমি রাধা। তখনই আমাদের প্রেম শুরু। আবার ভেঙেও যায়। মানে আমার অংশ বন্ধ হয়ে যায়। যোগাযোগও বন্ধ হয়।” তারপর? “বছর তিনেক বাদে ‘আরব্য রজনী’ করতে গিয়ে আবার রাধা-কৃষ্ণের মোলাকাত। এবার শেহেরজাদে-শাহরিয়ার। বাদশা শাহরিয়ারকে গল্প শোনাতে শোনাতে ফিরে এলো পুরনো প্রেম” বললেন জেসমিন।

এরপর? আবার কি রাধা-কৃষ্ণ ভুলে যাবে পরস্পরকে? উহু! এই ফ্রেম সেকথা বলছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন