Entertainment News

নতুন লুকে প্রকাশ্যে জিত্, সৌজন্যে ‘প্যান্থার’

দেশাত্মবোধক বিষয় গুরুত্ব পাবে ‘প্যান্থার’-এর গল্পে। গোয়েন্দা সংস্থার সিক্রেট এজেন্টের চরিত্রে জিত্ অভিনয় করবেন বলে খবর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০১৯ ১৪:৪৪
Share:

নতুন ছবি নিয়ে আসছেন জিত্।

‘শেষ থেকে শুরু’ করেছেন জিত্। সদ্য মুক্তি পেয়েছে তাঁর ৫০তম ছবি। ভাল-মন্দ মিশিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন দর্শক। এর মধ্যেই পরের ছবির ঘোষণা করে ফেললেন অভিনেতা।

Advertisement

অংশুমান প্রত্যুষের পরিচালনায় জিতের পরের ছবি ‘প্যান্থার’। শুক্রবার এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। যেখানে দেখা যাচ্ছে ভারতের জাতীয় পতাকাকে স্যালুট করছেন তিনি। পোস্টার শেয়ার করে জিত্ লিখেছেন, ‘১৪ জুন আমার জন্য সব সময়ই স্পেশ্যাল। এই স্পেশ্যাল দিনে এটা তোমাদের জন্য।’ কেন স্পেশ্যাল ১৪ জুন? না, সে সম্বন্ধে অবশ্য নায়ক কিছু লেখেননি। সব কিছু ঠিক থাকলে চলতি বছরের অগস্টেই মুক্তি পাবে ছবিটি।

‘প্যান্থার’-এ জিতের বিপরীতে অভিনয় করবেন শ্রদ্ধা দাস। ‘রয়্যাল বেঙ্গল টাইগার’-এ তাঁর অভিনয় শেষবার দেখেছেন দর্শক। জানা গিয়েছে, দেশাত্মবোধক বিষয় গুরুত্ব পাবে ‘প্যান্থার’-এর গল্পে। গোয়েন্দা সংস্থার সিক্রেট এজেন্টের চরিত্রে জিত্ অভিনয় করবেন বলে খবর। সুদীপ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিককে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ন’বছরের ছোট হয়েও পর্দায় সলমনের মা হলেন এই নায়িকা!

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন